1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে সাংবাদিককে কুপিয়ে আহত ঘটনায় বিএমএসএফ এর নিন্দা ও দুর্বৃত্তদের গ্রেফতারের দাবি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
  • ৩১৫ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন – শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯: নরসিংদী প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক প্রবীন সাংবাদিক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা প্রীতিরঞ্জন সাহাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ)’র কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এ ঘটনার তীব্র নিন্দ জানান। সেইসাথে এই ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওয়াতায় আনার প্রশাসনের প্রতি জোর দাবি জানান। শুক্রবার (২০ ডিসেম্বর) রাত দেড়টার দিকে ঢাকা আওয়ামী লীগের সম্মেলন শেষে নিজবাড়ী রায়পুরা উপজেলার রহিমাবাদে ফেরার পথে প্রীতিরঞ্জন সাহাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

তার ছোট ছেলে প্রীতম সাহা জানায়, ঢাকায় আওয়ামীলীগের সম্মেলন গিয়েছিলেন তার বাবা প্রীতিরঞ্জন সাহা। সম্মেলন শেষ করে ঢাকা থেকে ফিরতে অনেক রাত হয়ে যায়। রাত দেড়টায় দিকে তিনি নরসিংদী শহরের আরশীনগর থেকে সিএনজি করে রায়পুরার রহিমাবাদে বাড়িতে ফিরছিলেন। পরে রায়পুরার হাসনাবাদ ইউনিয়নের রহিমাবাদে সিএনজিটি পৌছালে সেখান থেকে অজ্ঞাতনামা দুইজন যুবক উঠে। পূর্ব থেকে ওৎ পেতে থাকা সশস্ত্র দুর্বৃত্তরা সিএনজিতে উঠেই আমার বাবা সাংবাদিক প্রীতি রঞ্জন সাহাকে রড দিয়ে পিটাতে থাকে তখন তিনি ছিনতাইকারী ভেবে তার কাছে থাকা টাকা পয়সা ও মোবাইল তাদেরকে নিয়ে যেতে বলে। কিন্তু তারা ক্ষিপ্ত হয়ে একপর্যায়ে চাপাতি দিয়ে আমার বাবার মাথার পিছন দিকে কোপদিয়ে রাস্তার পাশের নালার মধ্যে ফেলে রেখে সিএনজি দিয়ে চলে যায়।
এসময় তার ডাক চিৎকার শুনে এক পথচারী তাকে চিনতে পেরে আমাদের ফোন করে খবর দেয়। পরে তাকে গুরুত্বর আহত অবস্থায় প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে শনিবার(২১ ডিসেম্বর) সকালে তাকে জেলা হাসপাতালে ও পরে সেখানে থেকে তার অবস্থার আরো অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা করা হয়।

নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান জানান, সাংবাদিক প্রীতিরঞ্জন সাহার মাথায় ধারালো অস্ত্রের কোপ লাগায় প্রচুর রক্তক্ষরণ হয়। তার সমস্ত শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
এ ব্যাপারে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনউল কাদির বলেন, আমি সকালে ঘটনা জানতে পেরেছি এটি অত্যন্ত দুঃখজনক ঘটনা। এ ঘটনায় জড়িতদের খোঁজে বের করে আইনের আওতার আনার চেষ্ঠা চলছে।
এদিকে এ ঘটনায় নরসিংদী জেলা প্রশাসন ও পুলিশ সুপার দুঃখ প্রকাশ করে বলেন, যারাই এ ঘটনার সাথে জড়িত থাকুক আমরা তাদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসবো।
নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ এ ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের মুখোমুখী করার দাবী জানান।
সাংবাদিক প্রীতি রঞ্জন সাহার উপর হামলা ও কুপিয়ে গুরতর আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও দ্রুত দুর্বৃত্তদের গ্রেপ্তারের দাবি নরসিংদী বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD