1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

এবার আইনি জটিলতায় দীপিকার ছবি!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৬ পাঠক

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর ২০১৯:
আগমী ১০ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিলো দীপিকা পাড়ুকোনের ‘ছপাক’ ছবি। কিন্তু মুক্তির আগেই আইনি জটিলতায় পড়লো ছবিটি। ছপাকের চিত্রনাট্য লেখার ক্রেডিট নিয়ে এবার মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন রাকেশ ভারতী নামে এক লেখক। তার দাবি, ছপাক ছবি চিত্রনাট্য তিনি লিখেছেন অথচ ছবি লেখার ক্রেডিট তাকে দেওয়া হচ্ছে না। তাই ছবির চিত্রনাট্যের ক্রেডিটের দাবিতে মুম্বাই হাইকোর্টে পিটিশন ফাইল করেছেন রাকেশ ভারতী।

সংবাদসংস্থা এএআই-এর রিপোর্ট অনুযায়ী, ‘পিটিশনের লেখা রয়েছে, আনেকদিন ধরেই গল্পটি নিযে বিভিন্ন শিল্পীদের দ্বারস্থ হয়েছেন তিনি। এমনকি প্রযোজকদের সঙ্গেও যোগাযোগ করছিলেন রাকেশ।’

রাকেশ ভারতীর দাবি, ‘তিনি তার গল্পটি নিয়ে বেশ কয়েকজন শিল্পীর কাছে নিয়ে গিয়েছিলেন এবং ছবির প্রয়োজকরা সম্পূর্ণ গল্পটাই রেখেছেন। যা মূলত তারই মস্তিস্কপ্রসূত। যদিও প্রথমদিকে, সব শিল্পীরাই তাদের কাজটি নিয়ে আগ্রহ দেখিয়েছিলেন। তবে কোনও না কোনও কারণে বিষয়টি পেছাতে থাকেন, ফলস্বরূপ, তিনি ছেলের সঙ্গে ছবিটির প্রযোজনার কাজ শুরু করতে পারেননি।’

রাকেশ আরও দাবি করেন, ‘ছপাক’ নির্মাতাদের বিরুদ্ধে একটি অস্থায়ী আদেশ জারি করা দরকার এবং যতক্ষণ না তাকে ছবি লেখার কৃতিত্ব তাকে দেওয়া হচ্ছে ততক্ষণ সিনেমাহলে যেন মুক্তি না পায়। এ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবন কাহিনীই সেলুলয়েডের পর্দায় নিয়ে আসছেন মেঘনা গুলজার।

প্রসঙ্গত, ১২ বছর বয়সে অ্যাসিড হামলা হয়েছিল লক্ষ্মীর উপর। ২০১৪ সালে লক্ষ্মী আগরওয়ালকে আন্তর্জতিক সাহসী নারী পুরস্কারও প্রদান করেছিলেন মিলেশ ওবামা। সেই আঙ্গিকেই ‘ছপাক’ নির্মাণ করা হয়েছে। পরিচালক যখন ছবিটি তৈরির সিদ্ধান্ত নেন তখন তিনি লক্ষ্মীর সঙ্গে কথাও বলেন। এরপর প্রযোজক ও পরিচালক মোট ১৩ লক্ষ টাকায় বিনিময়ে তার গল্পটি পর্দায় তুলে আনার কথা বলেন। লক্ষ্মী আগরওয়ালকে কপিরাইটের জন্য ১৩ লক্ষ টাকা দেন তার। প্রথমে লক্ষ্মী কিছু বলেননি। কিন্তু কয়েকদিন আগে তিনি বেঁকে বসেছিলেন। তার জীবনের গল্প পর্দায় দেখানোর জন্য আরও বেশি টাকা দাবি করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD