1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আড়াইহাজারের যুবক নিহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ২১৩ পাঠক

সফুরউদ্দিন প্রভাত, আড়াইহাজার থেকে :   নারায়ণগঞ্জের আড়াইহাজারের মাওলানা বাবুল হোসেন (৩৫) নামে এক ব্যক্তি সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। মঙ্গলবার বাবুল হোসেনের মৃত্যুর সংবাদ তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের কাদির দয়া এলাকায় পৌছালে স্বজনদের মধ্যে শোকের মাতম শুরু হয়। তার অকাল মৃত্যু মেনে নিতে পারছেনা তার গ্রামবাসীও।

পরিবারের বরাত দিয়ে অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ) এর ফিল্ড অফিসার আমিনুল হক জানান, গত দুই বছর আগে ক্লিনারের ভিসায় বৈধভাবে সৌদি আরবে পাড়ি জমান বাবুল হোসেন। কাজের মজুরী দিয়ে তিনি স্ত্রী এক ছেলে, ভাই-বোন ও বাবা-মার মুখে হাসি ফুটাতে থাকেন। চলতি বছরের মাঝামাঝি সময়ে ছুটিতে দেশে আসার কথা ছিল। প্রতি মাসেই পরিবারের জন্য খরচ পাঠাতেন। গত শনিবার ভোরে ফজর নামায আদায়ের জন্য মসজিদের উদ্দেশ্যে বাসা থেকে বের হন। মসজিদে থেকে ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি প্রাইভেট কার তাকে চাপা দিলে ঘটনাস্থলেই বাবুল হোসেন নিহত হন। পরে বাবুল হোসেনের মরদেহ রিয়াদের দোয়াতনীর একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। নিহত বাবুল হোসেন উপজেলার উচিৎপুরা ইউনিয়নের কাদিরদিয়া গ্রামের হাছেন আলীর ছেলে।
ওকাপ এর এই অফিসার আরও জানান, বাবুল হোসেনের মৃত্যুর খবর পেয়ে অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ) এর একটি প্রতিনিধি দল নিহতের পরিবারের সাথে যোগাযোগ করে। প্রতিনিধিদল মরদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনা, এয়াপোর্টে প্রবাসী কল্যান ডেক্স থেকে দাফনকার্যের চেক গ্রহন, ক্ষতিপুরণ বাবদ অর্থপ্রাপ্তি ও আনুষাঙ্গিক বিষয়ে সরকারি সহযোগিতা বিষয়ে নিহতের পরিবারকে তথ্য প্রদান করা হয়েছে। তবে তার মরদেহ কবে নাগাদ আসতে পারে সে ব্যপারে নির্ধারিত দিনক্ষণ তিনি জানাতে পারেননি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD