1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে মাছিমপুর দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৯৪ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০ :
নরসিংদীর শিবপুর উপজেলার ঐতিহ্যবাহী ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আশরাফুল উলুম দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ২০২০খ্রি. অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ ফেব্রুয়ারি) দিনব্যাপী মাদ্রাসা মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাছিমপুর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হারিস রিকাবদার।

শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, মাছিমপুর  ইউনিয়ন পরিষদের সাবেক দুইবারের সফল চেয়ারম্যান ও অত্র মাদ্রাসার টানা ছয় বারের সভাপতি মো. ফরহাদ আলম ভূঞা এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান খান ভুলু মাস্টার, আলমগীর হোসেন মৃধা আঙ্গুর, মাছিমপুর  ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য কামরুজ্জান  মুকুল, নরসিংদী জেলা যুবলীগের উপ-প্রচার সম্পাদক খোকন সরকার, সাংবাদিক শেখ মানিক,শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবক, মাদ্রাসা পরিচলনা পরিষদের সদস্যসহ এলাকার গণ্যমান্যব্যাক্তিবর্গ। 

শিক্ষার্থীরা ক্রিড়া প্রতিযোগিতায় দৌড়, দীর্ঘ লাফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ ও পাতিল ভাঙ্গা এবং যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অনুষ্ঠানে আমন্ত্রিত পুরুষ অভিভাবকদের জন্য ধীরগতির সাইকেল দৌড় এবং মহিলাদের  জন্য সতীনের ছেলে খেলার আয়োজন করা হয়। প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। খেলার সার্বিক পরিচালনা করেন অত্র মাদ্রাসার সুযোগ্য সুপার আব্দুর রব ভূইয়া,  সঞ্চালনা করেন সহ-সুপার মাও. আবদুল মোমেন আয়ূবপুরী।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD