1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কালীগঞ্জে পুলিশের রেশন অসহায় মানুষের ঘরে ঘরে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ১৬৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ১ এপ্রিল ২০২০: করোনাভাইরাস প্রতিরোধে অসহায় মানুষের পাশে থাকার লক্ষ্যে গাজীপুর জেলা পুলিশের এক মাসের রেশম কালীগঞ্জের অসহায় ও হতদরিদ্র মানুষের ঘরে ঘরে পৌছে দেয়া হচ্ছে। সরকারের নির্দেশনা মেনে জনসাধারনকে ঘরমুখী রাখতে এবং ক্ষুধার অভাব দূর করতে বুধবার ১ এপ্রিল দুপুরে কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের ২৩টি অসহায় দিনমজুর ও হতদরিদ্র পরিবারের ঘরে খাদ্য সামগ্রী পৌছিয়ে দিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম। 
জেলা পুলিশের এক মাসের রেশম পর্যায়ক্রমে কালীগঞ্জ উপজেলার সাতটি ইউনিয়ন ও একটি পৌর এলাকার অসহায় দিনমজুর ও হতদরিদ ২১০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পাঠিয়ে দেয়া হবে বলে জানান কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক। 
১০ কেজি চাউল,  ২ কেজি ডাল, ২ লিটার তেল, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবন খাদ্য সামগ্রী অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম বুধবার দুপুর থেকে তুমলিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বিতরণ করেছেন।
এই সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুুপার পঙ্কজ দত্ত, কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক, এস আই মো. সাকিব হাসান প্রমুখ।
অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম বলেন, জেলা পুলিশের এক মাসের রেশম জেলার সকল উপজেলার অসহায় দিনমজুর ও হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হবে। বুধবার তুমলিয়া ইউনিয়ন এলাকা থেকে খাদ্যসামগ্রী দেয়া শুরু হয়েছে। পরবর্তীতে তালিকা অনুযায়ী অসহায় মানুষদের কাছে পৌছে দেয়া হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD