1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

দরিদ্রের জন্য খাদ্য সহয়তা দিতে কল সেন্টার উদ্বোধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ১৬৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক|নরসিংদী প্রতিদিন-

মঙ্গলবার ১৪ এপ্রিল ২০২০:

গাজীপুর সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড এলাকায় অসহায় এবং দরিদ্রের জন্য খাদ্য সহয়তা দিতে কল সেন্টার উদ্বোধন করেন স্থানীয় কাউন্সিলর মোঃ আব্বাস উদ্দিন খোকন। মঙ্গলবার (১৪ এপ্রিল)  বিকেলে উদ্বোধন শেষে তিনি নিজে বাড়ী বাড়ী গিয়ে খাদ্য পৌছেদেন। মহানগরীর ১২ নম্বর ওয়ার্ডে কোন এলাকার লোকজনের খাদ্যাভাব দেখা দিলে নির্দিষ্ট কল সেন্টার নাম্বারে ( 01704-616137,01918979646)
ফোন দেওয়া মাত্রই কন্ট্রোল রুমের কর্মীরা খাদ্য পৌছে দিবে। কন্ট্রোল রুমে ফোন করার সময় – সকাল ১০ থেকে রাত ৮ টা পর্যন্ত। এবিষয়ে সকল জনসাধারণকে জানানোর জন্য এক গণবিবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। গণবিবিজ্ঞপ্তিতে ভাইরাসের উপসর্গ পরিলক্ষিত হলে নিজ দায়িত্বে কন্ট্রোল রুমে অবহিত করার জন্য অনুরোধ জানানো হয়েছে। এসময় মহানগীর ১২ নম্ববর ওয়ার্ড
কাউন্সিলর মোঃ আব্বাস উদ্দিন খোকন জানান এই ওয়ার্ডে কাউকে না খেয়ে থাকতে হবেনা। ফোন করলেই খাবার পৌছে দিবে আমাদের স্বেচ্ছাসেবী কর্মীরা । এছাড়া তিনি বর্তমান প্রেক্ষাপটে আশেপাশে কোন অসহায় দরিদ্র থাকলে যার যার অবস্থান থেকে সহয়তার হাত বাড়িয়ে দেওয়ার জন্য আহবান জানান। লক ডাউনের সময় সরকারের নির্দেশনা মেনে চলার জন্য বলেন তিনি। স্থানীয় বাড়ীর মালিকদের নিজ দায়িত্বে বাড়ী লকডাউন এবং প্রয়োজন ছাড়া যেন কেউ বের না হয় সেদিকে নজর রাখার জন্য আহবান জানান স্থানীয় কাউন্সিলর। সামাজিক দূরুত্ব বজায় রাখার জন্য তিন ফুট দূরত্ব বজায় রাখা,জরুরী প্রয়োজনে বের হলেও মাস্ক পরা, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ঘনঘন সাবান দিয়ে ২০ সেকেন্ড সময় ধরে হাত ধোয়ার আহবান জানান তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD