1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী চেম্বারের সভাপতির বিরুদ্ধে এমপির সমর্থকদের অযৌক্তিক মিছিল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৩১০ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার,১৮ এপ্রিল ২০২০:
নরসিংদীতে লকডাউন উপেক্ষা করে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আলী হোসেন শিশিরের বিরুদ্ধে অশ্লিল স্লোগানে বিক্ষোভ মিছিল করে নরসিংদী-১ সদর আসনের এমপি নজরুল ইসলাম হিরুর সমর্থকরা।

এ মিছিলে চেম্বারের সভাপতির পদত্যাগ দাবি করা সম্পূর্ণ অযৌক্তিক ও ঈর্ষান্বিত বলে দাবি করেছেন চেম্বার পরিচালকরা। এ মিছিল করার দায়ে শনিবার (১৮ এপ্রিল) সকালে নরসিংদী টেক্সটাইল শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়া হয়েছে বলে জানান নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সৈয়দউজ্জামন। তিনি আরও জানান এ বিক্ষোভ মিছিল করার দায়ে থানায় কারো কোন লিখিত অভিযোগ দেয়া হইনি।

এ বিষয়ে নরসিংদী চেম্বার অব কমার্সের পরিচালকরা জানান, করোনা সংকট নিয়ে গত ১৬ এপ্রিল নরসিংদী জেলা প্রশাসকের সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় জনপ্রতিনিধিসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ ইচ্ছায় চেম্বারের সভাপতি আলী হোসেন শিশিরের সাথে কথা বলতে চেয়েছেন। চেম্বারের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রীকে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে অবগত করেন এবং ব্যবসায়ী সমাজের পক্ষ থেকে বিভিন্ন দাবি দাওয়া পেশ করেন। এতে সময় স্বল্পতার কারণে একজন নেতার নাম বলতে না পাড়া তো তার অপরাধ হতে পারে না। ওনি যতক্ষণ মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কথা বলেছেন নরসিংদীর শিল্প অঞ্চলের কল্যাণে কথা বলেছেন। দেশের এই ভয়াবহ অবস্থায় কার নাম বলল কার নাম বাদ গেল এগুলো তো মুখ্য বিষয় না। কিন্তু নরসিংদী সদর আসনের এমপির সমর্থকরা জুতা ঝাড়ু নিয়ে যে অশ্লিল স্লোগানে মিছিল করেছে। এটা একটা অত্যন্ত ন্যাক্কারজনক।

এছাড়াও দেশের এই দুর্যোগকালীন অবস্থায় এমন নোংরা রাজনীতিকে ধিক্কার জানাচ্ছে নরসিংদীর ব্যবসায়ী সমাজ ও সকল শ্রেণি পেশার মানুষ। নরসিংদীর ব্যবসায়ীসহ সকল শ্রেণির মানুষ মাননীয় প্রধানমন্ত্রীর সাথে চেম্বারের সভাপতির উপস্থাপনায় এবং নরসিংদীর ব্যবসায়ীদের দুরাবস্থা তুলে ধরায় চেম্বারের সভাপতি আলী হোসেন শিশিরকে অভিনন্দন জানিয়েছেন।

এ ভিডিও কনফারেন্সে জেলা প্রশাসক যখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বললেন, আপনি কার সাথে কথা বলতে চান? উত্তরে মাননীয় প্রধানমন্ত্রী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়ার সাথে কথা বলেন। পরবর্তীতে নরসিংদী চেম্বারের প্রেসিডেন্ট আলী হোসেন শিশিরের সাথে কথা বলতে চান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ কনফারেন্সে নরসিংদী-১ (সদর) এর সংসদ সদস্য ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম হিরু উপস্থিত ছিলেন। তিনি কেন প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে কথা বলতে পারেনি এতে এমপি মহোদয়ের সমর্থকরা ঈর্ষান্বিত হয়ে জেলা আওয়ামী লীগ থেকে বহিস্কৃত নেতা এস এম কাইয়ুয়ের সাথে সমন্বয় করে সাজাপ্রাপ্ত আসামি টেক্সটাইল শ্রমিক নেতা মান্নান, ইব্রাহিমকে দিয়ে সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য লকডাউন উপক্ষা করে চেম্বারের প্রেসিডেন্টের বিরুদ্ধে ন্যাক্কারজনক কাজটি করিয়েছেন বলে দাবি চেম্বার পরিচালকদের।

চেম্বারের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির জানান, ‘আমি ভিডিও কনফারেন্সে মাননীয় প্রধানমন্ত্রীকে বলেছি, আপনার নেতৃত্বে বাংলাদেশের একটি লোকও না খেয়ে থাকবে না এবং এটা আমি মনে প্রাণে ধারন করি ও বিশ্বাস করি। আমি আমার বক্তব্যের কোথাও বলিনি নরসিংদী চেম্বারের সভাপতি বা চেম্বার ২ লক্ষ শ্রমিকের খাবারের ব্যবস্থা করবো। সেই সাথে আমি জানিয়েছি, আমরা নরসিংদী চেম্বারের পক্ষ থেকে ২ হাজার শ্রমিককে ইতিমধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। আগামী রমজানেও আরও খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। রাজনৈতিকভাবে উদ্দেশ্য প্রণোদিত হয়ে সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য রাষ্ট্রের আইন ভঙ্গ করে এই ন্যাক্কারজনক কাজটি করিয়েছেন। আমি আমার মানহানীর জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি আকর্ষণ করছি।

তিনি আরও বলেন, বিগত নরসিংদী চেম্বার অব কমার্সের নির্বাচনেও সদরের মাননীয় সংসদ সদস্য আমার বিরোধীতা করেছিলেন এবং সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নিজে নির্বাচন প্রাঙ্গনে উপস্থিত থেকে আমাকে পরাজিত করার চেষ্টা করেছিলেন। কিন্তু নরসিংদী জেলার ব্যবসায়ীদের বিপুল সমর্থনে আমার পূর্ণ প্যানেল বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয় এবং মাননীয় সংসদ সদস্যের সমর্থিত পূর্ণ প্যানেলটি বিপুল ভোটের ব্যবধানে পরাজিত হয়।’



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD