1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় মাল্টাবাগানে দুর্বৃত্তের হানা,গাছ কেটে সাবাড়

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ১৮৯ পাঠক

মোঃ আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন
-মঙ্গলবার-২১ এপ্রিল ২০২০: নরসিংদীর রায়পুরায় একটি মাল্টাবাগানে দুর্বৃত্তরা হানা দিয়ে ৪২০টি গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে। রবিবার (১৯ এপ্রিল) রাতে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সোমবার বিকালে আমিরগঞ্জ ফাঁড়ি থানার পুলিশ ক্ষতিগ্রস্থ’ বাগানটি পরিদর্শন করেছেন।
সূত্র জানায়,আদিয়াবাদ দক্ষিণপাড়া গ্রামের আবুল কালাম ভূঁইয়া তার ৯০ শতাংশ জমির ওপর গড়ে তোলেন একটি মাল্টাবাগান। এতে তিনি নাটোর থেকে আনা ৪২০টি মাল্টাচারা রোপণ করেন। প্রতিটি চারাগাছ ক্রয় ও পরিচর্চা বাবদ খরচ পড়ে ৭’শ টাকা। ইতিমধ্যেই তার মাল্টাবাগানে ফলনও আসতে শুরু করেছিল। রবিবার (১৯ এপ্রিল) তার মাল্টাবাগানে দুর্বৃত্তরা হানা দিয়ে ৪২০ গাছ কেটে নেয়। এতে ভোক্তভোগী আবুল কালামের তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে জানা গেছে। তবে এব্যাপারে তিনি থানায় অভিযোগ দেননি বলে জানান তার স্বজনরা। এদিকে রাতের আঁধারে গাছের সঙ্গে শক্রতার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে এলাকাবাসী। এর সঙ্গে জড়িতদের খোঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তাঁরা। এব্যাপারে বাগানের মালিক আবুল কালামের চাচাতো ভাই আক্তার জানান, পূর্বে তার সঙ্গে কারো কোন শক্রতা ছিল না। তবে কারা এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে এব্যাপারে কোন ধারণা দিতে পারেননি তিনি।
এব্যাপারে রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল বলেন, এব্যাপারে থানায় কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD