1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

দেশের উন্নয়ন সচল রাখতে স্বাস্থ্যবিধি মেনে কারখানা চালু রাখতে হবে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১৮৯ পাঠক

শরীফ ইকবাল রাসেল | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,৩০ এপ্রিল ২০২০:
দেশ এখন একটি বড় ক্রান্তিকাল পার করছে। বর্তমানে কোবিট ১৯ এর ছোবলে বাংলাদেশ আজ এক অন্যরকম পরিস্থিতিতে উপনিত হয়েছে। বর্তশান সরকার প্রধান শেক হাসিনা তাঁর বলিষ্ট নেতৃত্বে এই পরিস্থিতিকে মোকাবেলা করার লক্ষ্যে বেশকিছু পদক্ষেপ গ্রহণ করেছে। সারাদেশে খাদ্য সামগ্রী বিতরণসহ বহু কার্যক্রম গ্রহন করেছে। আমরা সরকারের প্রতিনিধি হিসেবে দায়ত্ব তার এই কার্যক্রমকে মাঠ পর্যায়ে বাস্তবায়ন করা। কথাগুলো বলেছেন বিসিএস প্রশাসন একাডেমীর রেক্টর ও করোনা পরিস্থিতিতে নরসিংদী জেলার দায়িত্ব প্রাপ্ত সচিব বদরুন নেছা।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) নরসিংদী জেলা সম্মেলন কক্ষে নরসিংদী জেলায় করোনা ভাইরাস প্রতিরোধ ও ক্ষতিগ্রস্তদের মাঝে চলমান ত্রাণ কার্যক্রম পরিচালনা, আইনশৃঙ্খলা পরিস্থিতি পরিবীক্ষণ ও স্বাস্থ্য ব্যবস্থাপনা কার্যক্রম সমন্বয়ের উদ্দেশ্যে দিনব্যাপী পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন দেশে যে হারে উন্নয়ন হচ্ছে এই ধারাবাহিকতা বজায় রাখতে শিল্পখ্যাত নরসিংদীর কারখানা চালু রাখতে হবে। কেননা দেশের অর্থনৈতিক একটি বিড়াট চালিকা শক্তি হচ্ছে কলকারখানা। তবে সরকারের নির্দেশত স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে কলকারখানা চালু রাখতে হবে।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে নরসিংদী জেলা প্রশাসক ও দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটির সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, দেশের এই পরিস্থিতিতেও অন্যতম শিল্পনগরী মাধবদী ও সেখেরচর। এই এলাকার কাপড় দিয়ে দেশের বিড়াট একটি চাহিদা পুরন করা হয়ে থাকে। ১১টি শর্ত সাপেক্ষে এই বাবুর হাটের কেনা বেচাও চালু করে দেওয়া হয়েছে। তাই স্বাস্থ্যবিধি মেনে কলকারখানাও চালু করার ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

এসময় আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদার, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহীম টিটন, রায়পুরা উপজেলা চেয়ারম্যান আবদুস ছাদেক, বেলাব উপজেলা চেয়ারম্যান সমসের জামান রিটন, মাধবদীর পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক, মনোহরদী পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, সদর উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাসসহ আরো অনেকে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD