1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ফলোআপ: মাধবদীতে অবরুদ্ধ দুটি পরিবার উদ্ধার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২০৯ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন -রবিবার -২৬ জুলাই ২০২০:
শনিবার সকালে প্রকাশিত‘মাধবদীতে অবরুদ্ধ পরিবার,দেয়াল টপকে চলাচল’শিরোনামে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই অবরুদ্ধ বাড়ির সংবাদ ও ছবি গুলো প্রশাসনের দৃষ্টি গোচর হয়। পরে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশে নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. শাহ আলম মিয়া অবরুদ্ধ দুটি পরিবারকে উদ্ধার করেন।

শাহ আলম মিয়া জানান,নরসিংদী মাধবদীতে নোয়াপাড়া এলাকায় আনোয়ার হোসেনগং ও কাজল মিয়া নামে দুই ব্যাক্তি সিরাজুল ইসলামের কাছ থেকে জমি ক্রয় করে বসতভিটা তৈরি করে ৫/৬ বছর ধরে বসবাস করে আসছেন। দলিল পর্যালোচনায় দেখা যায় ৩ ফুট পরিমাপে রাস্তা সহ চৌহদ্দি নির্ধারিত রয়েছে। জমি বিক্রেতা এর মধ্যেই সংলগ্ন জমি তার মেয়ে ও অপর ব্যাক্তির কাছে বিক্রিও করেছেন এবং তারা বাড়ি নির্মাণও করেছেন। ফলে যাতায়াতের জন্য নির্ধারিত জায়গাটুকুও এই ঘেরাটোপে পড়ে যায়। সকলেই বাউন্ডারি ওয়াল তৈরি করায় উল্লিখিত ভুক্তভোগীদের চলাচলের পথ বন্ধ হয়ে যায়। নির্ধারিত ৩ ফুট রাস্তা জমি বিক্রেতার আঙিনার ভিতরে পড়েছে। এ নিয়ে দীর্ঘ দেনদরবার হলেও কোন সুরাহা হয়নি। গৃহবন্দিত্বে ফলে কখনও দেয়াল টপকে আবার কখনও জলার পানি মাড়িয়ে যাতায়াত করতে হয় ভুক্তভোগী দুটি পরিবারের লোকজন।

শনিবার (২৫ জুলাই) বেলা সাড়ে ১১টায় বাড়িটি পরিদর্শন করা হয়। এসময় সকলের মতামতের ভিত্তিতে বিকল্প রাস্তা নির্ধারণ করা হয়। আগামী ০৭ দিনের মধ্যে বিকল্প রাস্তা তৈরি করতে সম্মত হয়েছেন জমি বিক্রেতা। বিষয়টি দেখভাল করবেন নুরালাপুর ইউপি চেয়ারম্যান খাদেমুল ইসলাম ফয়সাল।
তিনি মাধবদী থানা পুলিশ,ইউপি চেয়ারম্যান, এলাকার গণ্যমান্যগণ,সংবাদ কর্মীগণ,আনসার-ভিডিপি ও সংশ্লিষ্টজনকে সার্বিক সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান।

# মাধবদীতে অবরুদ্ধ পরিবার,দেয়াল টপকে চলাচল



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD