1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নজরুল ইসলাম বাবু’র নেতৃত্বে করোনা মোকাবেলায় দৃষ্টান্ত স্থাপন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১৬৩ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০: সারাবিশ্বে করোনাভাইরাসের প্রভাব মানুষের স্বাভাবিক জীবনযাত্রাকে স্থবির করে দিয়েছে। বাংলাদেশও এর চেয়ে বাইরে নয়। কিন্তু মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ মেহেরবাণী কারণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বের কারণে বাংলাদেশ অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশ অনেক ভালো আছে। মৃত্যুর হার একেবারেই কম। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু’র নেতৃত্বে আড়াইহাজার দৃষ্টান্ত স্থাপন করেছে। শুরু থেকেই জনসচেতনা সৃষ্টি হওয়ায় জন্য আওয়ামী লীগ,যু্বলীগ, ছাত্রলীগ ও এর অংগ সংঠন, প্রশাসন, জনপ্রতিনিধিরা জীবনের ঝুঁকি নিয়ে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য মানুষকে সচেতন করায় উপজেলায় শতকরা ৯৮ জন লোক ইতিমধ্যে সুস্থ হয়েছেন।

সোমবার (২৭ জুলাই) বিকেলে আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ছোট বিনাইরচর এলাকায় আলোর পথযাত্রী পাঠাগারে ঢাকাস্থ আড়াইহাজার উপজেলা চাকুরিজীবি সমিতি লি: এর ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন। এসময় তিনি আরোও বলেন, আড়াইহাজার ‍উপজেলায় আড়াই লাখ মানুষকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। কোন মানুষ যাতে কষ্ট করতে না হয় সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

সমিতির সভাপতি প্রকৌশলী মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও পাঠাগারের প্রতিষ্ঠাতা সাংবাদিক সফুরউদ্দিন প্রভাতের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাথেন, ব্রাহ্মন্দী ইউপি চেয়ারম্যন আলহাজ লাক মিয়া, সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার, ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-আমিন মোল্লা সাজিদ, আওয়ামী লীগ নেতা আমির হোসেন, আব্দুস সাত্তার, জহিরুল ইসলাম ফকির প্রমুখ।

ঢাকাস্থ আড়াইহাজার উপজেলা চাকুরিজীবি সমিতি লি: এর সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার জানান, একই দিন সমিতির পক্ষ থেকে আলোর পথযাত্রী পাঠাগার, শ্রীনিবাসদী, দাসপাড়া, বালিয়াপাড়া, আতাদী, উপজেলা পরিষদ মিলনায়তনসহ বিভিন্ন এলাকায় পাঁচশতাধিক দুস্থ অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD