1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদান উদ্ধুদ্ধকরণ কর্মসূচী অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ২২৯ পাঠক

খন্দকার শাহিন । নরসিংদী প্রতিদিন-
শনিবার,১৫ আগস্ট ২০২০:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে নরসিংদীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদান উদ্ধুদ্ধকরণ কর্মসূচীর অনুষ্ঠিত হয়েছে। নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে শনিবার(১৫ আগস্ট) সকাল সাড়ে ৮টায় ‘সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব’ নরসিংদীর উদ্যোগে এ কর্মসূচী পালন করা হয়। এ কর্মসূচীতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মানবিক মেয়র আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামরুল। নরসিংদী শহর আওয়ামী লীগের সহ সভাপতি ও নরসিংদী শহর পূজা উদযাপন পরিষদের সাবেক সফল সভাপতি শ্যামল শাহার সার্বিক সহযোগিতায় ক্লাবের স্বেচ্ছাসেবীরা বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করেন। রক্তদান উদ্ধুদ্ধকরণে তথ্য সংগ্রহ করেন। এ কর্মসূচীতে ভার্চ্যুয়াল সিস্টেমে সভাপতিত্ব করেন আয়োজিত ক্লাবের সভাপতি মিঠুন শাহ।

এতে ক্লাবের সাধারণ সম্পাদক হোসাইন লিটনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, নরসিংদী শহর আওমী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বাবু বিজয় কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামিম নেওয়াজ,নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দিপু মাহমুদ এবং সম্পাদক রঞ্জন সাহা, জাতীয় শ্রমিক লীগের নরসিংদী জেলা শাখার আহবায়ক আবুল কালাম আজাদ ও সদস্য সচিব রফিকুল ইসলাম, নরসিংদী শহর শ্রমিক লীগের সভাপতি পারভেজ খন্দকার ও সাধারণ সম্পাদক তারিফ, নরসিংদী জেলা মহিলা লীগের সভাপতি সুমি সরকার (ফাতেমা) ও সাধারণ সম্পাদক ইয়াসমিন সুলতানা, যুগ্ম সাধারণ সম্পাদক বিলকিস বেগম।

নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসাক খলিল বাবু, সভাপতি হাসিবুল হাসান মিন্টু,নরসিংদী সদর থানা ছাত্রলীগ সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল ও সাধারণ সম্পাদক শেখ শামীম,নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বীর আহমেদ ও সাধারণ সম্পাদক অতুর,নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি রাজীব সরকার ও সাধারণ সম্পাদক কাউসার আহমেদ, নরসিংদীর জেলা ছাত্রলীগ নেতা জিকু সাহা, নরসিংদী শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পারভেজ ভূঁইয়া ও সাধারণ সম্পাদক আওলাদ হোসেন প্রমূখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD