1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মহাঅবস্থানের ডাক দিল বাংলাদেশ কারিগরি কলেজ শিক্ষক সমিতি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ১৭৫ পাঠক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,২৬ আগস্ট ২০২০:
চাকরি জাতীয়করণের দাবিতে ৬ সেপ্টেম্বর থেকে ঢাকায় মহাঅবস্থান ধর্মঘটের ডাক দিল বাংলাদেশ কারিগরি কলেজ শিক্ষক সমিতি।বুধবার (২৬ আগস্ট) নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে এ মহাঅবস্থান ডাক দেয় স‌মি‌তি‌টি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের আহ্বায়ক লায়ন অধ্যক্ষ মো. জাকির হোসেন। অধ্যক্ষ মো. হারুনুর রশিদ গাজীর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো. মাহমুদুল আলম মাহমুদ, মো. জয়নাল আবেদীন, এম.এ জব্বার প্রমুখ।

সাংবাদ সম্মেলনে অধ্যক্ষ মো. জাকির হোসেন বলেন, কারিগরি শিক্ষাই জীবিকা অর্জনের উত্তম হাতিয়ার। দেশে শিক্ষিত বেকার সমস্যা কমাতে কারিগরি শিক্ষার বিকল্প নেই। যে দেশ কারিগরী ও বৃত্তিমূলক শিক্ষায় যত উন্নত সে দেশ অর্থনৈতিকভাবে তত সমৃদ্ধ। ইতিমধ্যে সরকার ১১৫টি শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল, কলেজ, কারিগরি, মাদ্রাসা ও কৃষি ডিপ্লোমা) এমপিও প্রদান করে এমপিও বাতিল করেছেন। শর্তের বেড়াজালে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানগুলোর এমপিও বন্ধ করে রাখা হয়েছে। আমরা দ্রুত স্বীকৃতিপ্রাপ্ত সকল শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও প্রদানসহ চাকুরী জাতীয়করণের দাবি জানাচ্ছি।

আগামী ৫ সেপ্টেম্বরের মধ্যে কারিগরি শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণ না হলে আমরা ৬ সেপ্টেম্বর থেকে ঢাকায় অনির্দিষ্টকালের জন্য মহাঅবস্থানের কর্মসূচি দিতে বাধ্য হবো। এসময় ৬ সেপ্টেম্বর সকাল ১০টায় দলমত নির্বিশেষে সকল শিক্ষক-কর্মচারীদের জাতীয় প্রেসক্লাবের সামনে উপস্থিত থাকতে আহ্বান জানায়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD