1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিক্ষোভে উত্তাল বার্সেলোনা!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ১৭১ পাঠক

স্পোর্টস ডেস্ক
২৭ আগস্ট ২০২০।বৃহস্পতিবার

বার্সেলোনাকে হঠাৎই না বলে দিলেন লিওনেল মেসি। যে সিদ্ধান্তে মন ভেঙেছে ভক্তদের। তারা চাচ্ছে মেসি বার্সেলোনায় থেকে যাক। মেসির চলে যাওয়ার পেছনে ক্লাব সভাপতি জোসেফ মারিয়া বার্তামিউসহ পরিচালকদের দোষ দিচ্ছে স্প্যানিশ মিডিয়া থেকে শুরু করে সমর্থকেরা। আর্জেন্টাইন তারকা যাতে সিদ্ধান্ত বদল করে বার্সায় থেকে যান, সে জন্য রাস্তায় নেমে এসেছে বার্সার ফুটবলপ্রেমীরা। একইসঙ্গে তারা বার্তামিউয়ের পদত্যাগ দাবি করছেন।

মেসির বার্সা ছাড়ার ঘোষণা আসার পর থেকেই বার্সেলোনার রাস্তায় নেমে আসেন অসংখ্য সমর্থক। তারা স্লোগান দিতে থাকেন, ‘আমরা তোমাকে ভালোবাসি, মেসি থাকো, মেসি থাকো।’

ন্যু ক্যাম্পের সামনে জড়ো হয়ে তারা বার্তামিউয়ের পদত্যাগও দাবি করতে থাকেন। ৪০ বছর বয়সী অরিওল এএফপিকে বলেছেন, এটা হতভম্ব করে দেওয়ার মতো ঘটনা। আমি কখনও ভাবিনি এমন ঘটনা ঘটতে পারে! ম্যাচের পরাজয় খেলাধুলার অংশ। কিন্তু মেসির চলে যাওয়া মানতে পারছি না।

রেকর্ড ছয়বার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জেতা মেসি গত ১২ মাসে ক্লাবের কার্যক্রম ও পরিকল্পনায় খুশি হতে পারেননি। মেসি বারবার তাগাদা দেওয়ার পরেও নেইমারকে পিএসজিতে থেকে ফেরাতে ব্যর্থ হয়েছে তারা।

এসব নিয়ে গত কয়েকমাসে বেশ কয়েকবার মেসি প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেছেন। সর্বশেষে নতুন কোচ রোনাল্ড কোম্যানের কিছু সিদ্ধান্তে তিনি আর নিজেকে ধরে রাখতে পারেননি। এর মাঝে অন্যতম লুইস সুয়ারেসকে ছেঁটে ফেলা।

২৮ বছর বয়সী আলবের্ত রয়টার্সকে বলেছেন, অনেক দিন ধরে তারা আজেবাজে সিদ্ধান্ত নিচ্ছে। একসময় আমাদের যে দর্শন ছিল তা ধরে না রাখায়, সঠিক পরিকল্পনায় কোনো প্রকল্প দাঁড় না করানোয় এই মানুষটি (মেসি) ক্লান্ত-হতাশ হয়ে পড়েছে। এরপরই সে বলে দিল যথেষ্ট হয়েছে। এখন একমাত্র একটাই উপায় আছে-বার্তোমিউয়ের পদত্যাগ। আমরা আমৃত্যু তাকে ক্লাবে ধরে রাখতে লড়াই করব। দোষ তার নয়। সব দায় বার্তোমিউয়ের বোর্ডের।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD