1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আয়েত আলী ফকিরের ৩১তম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি |নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৮ পাঠক

যথাযথ মর্যাদায় পীরে কামেল আয়েত আলী ফকিরের ৩১তম মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার পালিত হয়েছে।আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ছোট বিনাইরচর এলাকায় আলোর পথযাত্রী পাঠাগারের উদ্যোগে এ উপলক্ষে পাঠাগার কার্যালয়ে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও আলোর পথযাত্রী পাঠাগারের প্রধান উপদেষ্টা আলহাজ নজরুল ইসলাম বাবু।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আলহাজ নজরুল ইসলাম বাবু বলেন, ফকিরবাড়ি নামকরণ হয়েছে আয়েত আলী সাহেবের নামে। কামেল এই গুণী লোক জীবদ্দশায় অসহায় নীপিড়িত মানুষের জন্য কাজ করে গেছেন। এখন তার  ্উত্তসূরীরা তার দেখানো পথে অসহায় দরিদ্র মানুষের জন্য কাজ করছেন পীরে কামেল আয়েত আলী ফকিরের প্রতি শ্রদ্ধা জানানো উদ্যোগ নেয়ায় তিনি আলোর পথযাত্রী পাঠাগার এর পরিবারকে ধন্যবাদ জানান।

আলোর পথযাত্রী পাঠাগারের প্রতিষ্ঠাতা সফুরউদ্দিন প্রভাতের সঞ্চালনায় এ সময় আরও বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন অর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য শরীফুল ইসলাম শরীফ, নূরে আলম ভূইয়া, উপজেলা স্বেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি বশির আহম্মেদ মাসুদ, আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম, আলোর পথযাত্রী পাঠাগারের প্রতিষ্ঠাতা সদস্য শিক্ষক ওয়াহেদ মিয়া, ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন মোল্লা সাজিদ, আলমগীর সামী প্রমুখ। পরে  পীরে কামেল আয়েত আলী ফকিরের বিদেহী আত্মার মাহফেরাত কামনা করে সাংসদ আলহাজ নজরুল ইসলাম বাবু দোয়া পরিচালনা করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD