1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করোনা প্রতিরোধে নরসিংদীতে স্বপ্নডানা’র সচেতনতা ও মানবিক কর্মসূচি

লক্ষন বর্মন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ২৮৮ পাঠক
আসছে শীতে ২য় বারের মতো করোনা মোকাবেলার লক্ষ্যে সচেতনতা ও মানবিক কর্মসূচির আওতায় সাধারণ মানুষের মাঝে এক হাজার মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করেছে স্বপ্নডানা নামে একটি সামাজিক ও  সংগঠন। বুধবার (১৮ নভেম্বর) দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটির সভাপতি ও নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের নির্দেশনায় নরসিংদী স্টেডিয়াম সংলগ্ন ডিসি রোডে এই কর্মসূচি পালন করা হয়।
কর্মসূচির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নরসিংদী সদর উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহ্ আলম মিয়া। উক্ত কর্মসূচির মাধ্যমে রিক্সা, অটোরিক্সা চালক ও পথচারীদের মাঝে এসব স্বাস্থ্যসামগ্রী বিতরণ করা হয়।
স্বপ্নডানা’র আহবায়ক কাজী মোস্তাক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, দৈনিক খোঁজ খবর পত্রিকার সম্পাদক মনজিলএ মিল্লাত, নবধারা শিক্ষা পরিবারের চেয়ারম্যান মোতাহার হোসেন অনিক, যুগান্তর স্বজন সমাবেশ নরসিংদীর সাবেক সাধারণ সম্পাদক সরকার ছগির আহমেদ, চ্যানেল আই এর জেলা প্রতিনিধি সুমন রায় ও আরটিভির জেলা সংবাদদাতা লক্ষণ বর্মন।
এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য  মো. হারুনুর রশিদ, আসাদুল্লাহ স্বপন, শিউলি মিত্র, তোওফা, সিনহা, মো. সেলিম, প্রিন্স, মো. জহির, রবিন আহামেদ, ফারহানা সুলতানা মালা, মাধব সুত্রধর, নাসরিন আক্তার,  তমা প্রমূখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD