1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে মেয়র প্রার্থী মোশাররফ এর নৌকা প্রতীকের প্রচারণা শুরু

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ২১৭ পাঠক

আসছে ১৪ ফেব্রুয়ায়ি নির্বাচনে নরসিংদীর মাধবদী পৌরসভার মেয়র প্রার্থী হাজী মো: মোশাররফ হোসেন প্রধান মানিক এর নৌকা প্রতীকের প্রচারণা শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) প্রথম দিন হিসেবে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী প্রচার-প্রচারনা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। উঠান বৈঠকে সভাপতিত্ব করেন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ হাছেন আলী মোল্লা।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক। তিনি বলেন পৃথিবীতে সবচেয়ে কঠিন কাজ হলো মানুষের ভালবাসা অর্জন করা। এ করোনা কালে আমি আমার ও নিজের পরিবারের কথা চিন্তা না করে আপনাদের জন্য কাজ করেছি। মাধবদীতে আমি ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছি, আমি আগামীতে নির্বাচিত হতে পারলে মাধবদীতে কোন মাদক ব্যবসায়ী থাকবে না।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১৪ ফেব্রুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় মেয়র হিসেবে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ তাঁতী লীগের সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ শওকত আলী, নরসিংদী জেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব আঃ মোতালিব পাঠান, মাধবদী মুক্তিযো্দ্ধা কমান্ডার ও শহর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মু্ক্তিযোদ্ধা ছাদেকুর রহমার ছাদেক, নরসিংদী সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম সেলিম সিকু, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মনির শাহ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শেখ ফরিদ, ১০নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ জাকির হোসেন প্রমুখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD