1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১২৩ পাঠক

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে নরসিংদীতে চারদিন ব্যাপী “বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা” উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় নরসিংদী শিল্পকলা একাডেমি (নতুন ভবন) মিলনায়তনের সামনের চত্বরে জেলা প্রশাসন আয়োজিত এ মেলা ফিতা কেটে এবং পায়রা ও বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন করেন অনষ্ঠানের প্রধান অতিথি নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রট আবু নইম মোহাম্মদ মারুফ খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আইসিটি) মোঃ আব্দুল্লাহ আল জাকী, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, ৭১কমান্ডারস্ ফোরাম নরসিংদী জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালিব পাঠান ও নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা।
অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মোস্তফা মনোয়ার এর সভাপতিত্বে এবং বিশিষ্ট আবৃতি শিল্পী প্রধান শিক্ষক মোঃ আলতাফ হোসেন রানা’র সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা সরকারি গ্রন্থাগারের লাইব্রেরিয়ান শামীম আরা সুবর্ণা। এর আগে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন হাফেজ আব্দুল্লাহ আল মামুন এবং পবিত্র গীতা পাঠ করেন মন্দির ভিত্তিক শিক্ষক সাথী রায়।

প্রধান অতিথির ভাষণে জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান মুক্তির মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন,যাদের অবদানে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি তাদের সম্পর্কে জানতে হবে। আর সেজন্যে আমাদেরকে বই পড়তেম হবে।

বিশেষ অতিথি গোলাম মোস্তাফাক মিয়া বলেন জ্ঞানভিত্তিক সমাজ গড়ার জন্য বই পড়তে হবে।তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব হবে।দেহের চিকিৎসার চাইতে মনের চিকিৎসা করতে হবে। সেটা হলো বই পড়া। বই পড়েই মনের চিকিৎসা করা যায়।ভাল মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করা যায়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD