1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে পুলিশের কার্যক্রম নজরদারি করবে ‘বডি ওর্ন’ ক্যামেরা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৫৫ পাঠক

নরসিংদী জেলা পুলিশের ট্রাফিক বিভাগ ও থানা পর্যায়ে কমর্রত সদস্যদের ‘বডি ওর্ন’ ক্যামেরা ব্যবহার কার্যক্রম শুরু করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে শহরের ভেলানগর জেল খানা মোড়ে বেলুন উড়িয়ে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম।

এসময় পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, ‘বডি ওর্ন’ ক্যামেরার মাধ্যমে মাঠপর্যায়ে দায়িত্বরত পুলিশ সদস্যদের কার্যক্রম নজরদারি করা হবে। পুলিশের কাজে স্বচ্ছতা ও জবাবদিহি আনতে এই উদ্যোগ নিয়েছেন ঊর্ধ্বতন বিভাগ। প্রাথমিক ভাবে জেলার ৭ থানায় ৭টি ও ট্রাফিক বিভাগে ৮টি মোট- ১৫টি ‘বডি ওর্ন’ ক্যামেরার কার্যক্রম চালু করা হয়েছে। পর্যায়ক্রমে নরসিংদী জেলা পুলিশের সকল ইউনিটে ‘বডি ওর্ন ক্যামেরা সরবরাহ করা হবে।

পুলিশ সুপার আরও বলেন, একজন পুলিশ সদস্য এই মুহুর্তে কোথায় আছেন, কী দায়িত্ব পালন করছেন- সেটা ‘বডি ওর্ন’ ক্যামেরার মাধ্যমে কেন্দ্রীয় নিয়ন্ত্রণকক্ষ থেকে নজরদারি ও পুলিশের কার্যক্রম রেকর্ড করা হবে। এই কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ যায়েদ শাহরীয়ার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ, সহকারী পুলিশ সুপার ( রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) নরসিংদীর সাখাওয়াত হোসেন, নরসিংদী আন্তঃজেলা বাস মালিক সমিতি’র সভাপতি এ এইচ এম জাহাঙ্গীর, নিরাপদ সড়ক চাই (নিসচা)’র নেতৃবৃন্দ সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গনমাধ্যমকর্মীরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD