1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

“৬শ মানুষকে বিন্যামূল্যে ঔষধ সহ চিকিৎসা দিল মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরাম”

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৩৩ পাঠক

মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরাম এর উদ্যোগে ফ্রী মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দিনব্যাপী এই কর্মসূচীর আয়োজন করেন গোপালদী বাজার ব্লাড ফাউন্ডেশন। নরসিংদী সদর উপজেলার পাইকারচর ইউনিয়নের কন্দ্রপদী মেঘনা বাজার এলাকায় এই কর্মসূচীতে প্রায় ৬শ মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ দেয়া হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরাম’র সভাপতি ও নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক মুহাম্মদ আল-আমিন রহমান।

কন্দ্রপদী বাইতুল আমান জামে মসজিদ এর সভাপতি হাজী মো. ইদ্রিম আলী ভূইয়ার সভাপতিত্বে এই কর্মসূচীতে আরও বক্তব্য রাখেন, হাজী মফিজ উদ্দিন ফাউন্ডেশর এর চেয়ারম্যান মো. এমদাদুল হক, মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরাম’র সহ-সভাপতি আহসান হাবীব রোমান, সাধারণ সম্পাদক হাজী রোমান, অর্থ সম্পাদক আলহাজ্ব মো. আনোয়ার মোল্লা, যুব নগর মডেল স্কুল এর চেয়ারম্যান মো. আরটিএন আবদুল হামিদ প্রমূখ।

স্বেচ্ছাসেবী এনামুল ইসলাম ভূইয়া ও মো. ওরাইছী রহমান এর সঞ্চালনায় আয়োজকদের ভূয়সি প্রশংসা করে বক্তারা বলেন, আজ এই প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্য সেবা দিয়ে একটি দৃষ্টান্ত ভূমিকা রেখেছে মাধবদী স্বেচ্চাসেবী সংগঠন ফোরামের যুবকরা। এ ফোরামের উদ্যোগে অসহায় খেটে খাওয়া পরিবারকে ঘর নির্মাণ করে দেয়া সহ নগদ অর্থ প্রদান এবং বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী কাজ করে মানুষের পাশে দাড়িয়ে আসছে। এই কর্মসূচীর মাধ্যমে ৬শমানুষের শারীরিক স্বাস্থ্য সেবা দিতে তিনজন অভিজ্ঞ চিকিসৎক কাজ করেন। বিভিন্ন রোগের প্রাথমিক চিকিৎসা পত্রের মাধ্যমে ঔষধ নিয়ে এখানকার মানুষ আনন্দ উপলব্ধি করতে দেখা গেছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD