1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাদরাসা শিক্ষকের জিহ্বা কেটে নিল দুর্বৃত্তরা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ১৭৭ পাঠক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শরীফুল ইসলাম ভূইয়া (৩৬) নামের এক মাদরাসা শিক্ষকের জিহ্বা কেটে দিয়েছে দুর্বৃত্তরা। গত শনিবার রাতে উপজেলার আজমপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। শরীফুলের দেহের বিভিন্ন অংশেও আঘাতের চিহ্ন রয়েছে।

মাওলানা শরীফুল ইসলাম বিজয়নগর উপজেলার শ্রীপুর ইসলামিয়া ফাজিল মাদরাসার আরবি প্রভাষক ও সদর উপজেলার চাপুইর গ্রামের মাওলানা আব্দুর রশিদ ভুঁইয়ার ছেলে। তিনি বিভিন্ন ওয়াজে বক্তব্য দেন।

গত শনিবার রাতে বিজয়নগরের দৌলতবাড়ি এলাকায় মাহফিল করে মধ্যরাতে বাড়ি ফেরার পথে আখাউড়া উপজেলার আজমপুর রেলস্টেশন এলাকায় কয়েকজন গতিরোধ করে অতর্কিত হামলা চালায়। এসময় দুর্বৃত্তরা শরীফুলের জিহ্বা ও ঠোটের অনেকটা অংশ কেটে ফেলে। তাছাড়া লাঠিসোটা দিয়ে মারধর করে। এসময় শরীফুলের সঙ্গে থাকা তার ভাগ্নে ওবায়দুল্লাহ (৩৪) আহত হন।

বিজয়নগর উপজেলার শ্রীপুর ইসলামিয়া ফাজিল মাদরাসার সহকারী অধ্যাপক (আরবি) আবুল কালাম আজাদ বলেন, ‘মাহফিল শেষে শরীফুল তার এক ভাগ্নের সঙ্গে মোটরসাইকেলে চড়ে ফেরার পথে তার ওপর হমালা হয়। তখন চিৎকারে কারণে মানুষ চলে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে তাকে উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

তিনি আরো জানান, এ ব্যাপারে রোববার শ্রীপুর ইসলামিয়া মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা জোহরের নামাযের আগে একটি মানববন্ধন করেছে। মানববন্ধনে হামলাকারীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনার দাবী জানান তারা।

এ ব্যাপারে আহলে সুন্নাত ওয়াল জামাতের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন দুলাল বলেন, ‘পূর্ব পরিকল্পনা করে এমন হামলা। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সঙ্গে দ্রুত হামলাকারীদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।’

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, ‘মাওলানা শরীফুল ইসলাম আরেকটি দলের বিপক্ষে বক্তব্য রাখায় বাড়ি ফেরার পথে তার ওপর হামলা করা হয়েছে এমন খবর শুনেছি। তবে এখনো থানায় কোনো লিখিত অভিযোগ দেয়া হয় নি।’



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD