1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সবুজ আন্দোলন নরসিংদী জেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১২৮ পাঠক

নরসিংদীঃ বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ‘সবুজ আন্দোলন ‘নরসিংদী জেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (৫ জুলাই) দুপুরে সবুজ আন্দোলন নরসিংদী জেলা শাখার উদ্যোগে বালাপুর নবীনচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

বালাপুর নবীনচন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সবুর’র সভাপতিত্বে বিদ্যালয়ের আঙ্গিনায় বৃক্ষরোপণ করে কর্মসূচির শুভ উদ্বোধন করেন অত্র বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ও পাইকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল হাশেম।

সবুজ আন্দোলন নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্র ছাত্রীদের মাঝে বিভিন্ন ফলজ ও বনজ গাছ বিতরণ করেন সবুজ আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি ও নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোহাম্মদ আল-আমিন রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ছড়াকার, কবি, সাহিত্যিক, সাপ্তাহিক খোরাক এর সম্পাদক ও প্রকাশক এমদাদুল ইসলাম খোকন, মাধবদী পৌরসভার সাবেক প্যানেল মেয়র সাংবাদিক মোঃ মকবুল হোসেন, বাংলাদেশ সবুজ পরিবেশ আন্দোলন নরসিংদী জেলা শাখার প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জসীম উদ্দিন।

এসময় বালাপুর নবীনচন্দ্র উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য ও মাধবদী মহা বিদ্যালয়ের সাবেক ভিপি রিয়াজুল ইসলাম রিজু,আব্দুল হামিদ,রেজাউল করিম রাফি, মোঃ মাসুম মিয়া ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী সহ সবুজ আন্দোলন নরসিংদী জেলা কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD