1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০১ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

এশিয়া কাপের সময়সূচি

ক্রিড়া ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১১০ পাঠক

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আগামীকাল (৩০ আগস্ট) থেকে শুরু হচ্ছে এশিয়া কাপ। টুর্নামেন্টের প্রথম ম্যাচে কাল মুখোমুখি হবে পাকিস্তান এবং নেপাল। হাইব্রিড মডেল অনুযায়ী পাকিস্তান এবং শ্রীলঙ্কা, দুই দেশের যৌথ আয়োজনে অনুষ্ঠিত হবে এবারর আসর। এতে অংশ নিতে শিরোপা জয়ের লক্ষ্য নিয়েই রবিবার (২৭ আগস্ট) দেশ ছেড়েছে বাংলাদেশ দল। প্রথম ম্যাচে টাইগাররা ৩১ আগস্ট মুখোমুখি হবে শ্রীলঙ্কার।

এদিকে এবারের আসরে ভারত প্রতিবেশী দেশ পাকিস্তানে গিয়ে খেলতে রাজি না হওয়ায় হাইব্রিড মডেলে মাত্র চারটি ম্যাচ রাখা হয়েছে পাকিস্তানে। টুর্নামেন্টের ফাইনাল সহ বাকি সব ম্যাচই আয়োজিত হবে শ্রীলঙ্কায়।

এবারই প্রথম এই টুর্নামেন্টে মোট ৬ দল অংশগ্রহণ করতে চলেছে। দলগুলো হল- ভারত, পাকিস্তান, বাংলাদেশ, শ্রীলঙ্কা, নেপাল এবং আফগানিস্তান। মোট দুটি ভাগে ভাগ করা হয়েছে দলগুলোকে। এ গ্রুপে রয়েছে ভারত, পাকিস্তান এবং নেপাল। অন্যদিকে বি গ্রুপে রয়েছে বাংলাদেশ, শ্রীলঙ্কা এবং আফগানিস্তান।

এদিকে এর আগে ঠিক ছিল যে এবারের আসরের ম্যাচগুলো ভিন্ন ভিন্ন সময়ে আয়োজন করা হবে। কিন্তু নতুন করে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে প্রতিটা ম্যাচই একটি নির্দিষ্ট সময়ে শুরু হবে।

টুর্নামেন্টের নতুন সময় অনুসারে প্রতিটা ম্যাচই ভারতীয় সময় অনুসারে বেলা তিনটে থেকে আয়োজন করা হবে। সে হিসেবে ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৩.৩০ মিনিটে। এবারের এশিয়া কাপ ৫০ ওভারের ফরম্যাটে আয়োজন করা হচ্ছে। ফলে প্রতিটা ম্যাচই রাত সাড়ে এগারোটা নাগাদ শেষ হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD