1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

যাত্রীবাহী ট্রেনকে ধাক্কা দিয়েছে মালবাহী ট্রেন, নিহত ২০

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ১৬৩ পাঠক

কিশোরঞ্জের ভৈরবে যাত্রীবাহী ট্রেনকে ধাক্কা দিয়েছে মালবাহী একটি ট্রেন। এতে যাত্রীবাহী ট্রেনটির বগি উল্টে পড়ে অন্তত ২০ জন নিহত হয়েছেন।

সোমবার বেলা সাড়ে ৩টার দিকে ভৈরবের জগন্নাথপুর রেল ক্রসিং এলাকায় এগারসিন্দুর ট্রেনকে ধাক্কা দেয় একটি মালবাহী ট্রেন। এই দুর্ঘটনায় অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছেন।

দুর্ঘটনায় নিহতের সংখ্যা ২০ বলে বলে নিউজবাংলাকে নিশ্চিত করেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. রাসেল শেখ। তবে এর আগে ব্রাহ্মণবাড়িয়া র‌্যাব-৯ এর এএসপি গোলাম মুহাম্মদ জানিয়েছিলেন এই সংখ্যা ২৪। এর আগে অবশ্য ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিকুর রহমান জানিয়েছিলেন নিহতের সংখ্যা ১৭।

পুলিশ জানিয়েছে, ঢাকা থেকে কন্টেইনারবাহী ট্রেনটি চট্টগ্রামের দিকে যাচ্ছিল, যাত্রীবাহী ট্রেনটি যাচ্ছিল কিশোরগঞ্জ থেকে ঢাকায়। পয়েন্টে ক্রসিংয়ে মালবাহী ট্রেনটি যাত্রীবাহী ট্রেনের শেষ দুই বগিতে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী ট্রেনের কয়েকটি বগি উল্টে যায়।

ভৈরবে যাত্রীবাহী ট্রেনে মালবাহী ট্রেনের ধাক্কা, নিহত ২০
কিশোরগঞ্জের ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী জানান, তাদের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালাচ্ছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার পর ঢাকার সঙ্গে নোয়াখালী, চট্টগ্রাম, সিলেট ও ময়মনসিংহের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

এই কর্মকর্তা আরও জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলে হাজার হাজার উৎসুক জনতা ভিড় জমিয়েছে। এসব উৎসুক জনতার ভিড়ে উদ্ধার কাজে বিঘ্ন ঘটছে।

তিনি বলেন, এত পরিমাণ মানুষের চাপে ফায়ার সার্ভিসের কর্মীরা ঠিকমতো কাজ করতে পারছেন না। তাদেরকে শত অনুরোধের পরে ঘটনাস্থল থেকে সরানো যাচ্ছে না। মাইকিং করেও উৎসুক জনতাকে সরানো যাচ্ছে না বলেও জানান তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD