1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নৌকায় ভোট দেওয়ায় দেশের উন্নয়ন হয়েছে : শেখ হাসিনা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১১৬ পাঠক

নৌকা মার্কায় ভোট দেওয়ায় দেশের উন্নয়ন হয়েছে। তাই আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুর ১২টায় রংপুরের তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনি সভায় এ আহ্বান জানান তিনি।

তিনি বলেন, নৌকা উন্নয়নের মার্কা, নৌকায় ভোট দিয়েছেন বলেই স্বাধীনতা পেয়েছেন। জীবনমান, রাস্তাঘাটের উন্নয়ন হয়েছে। জাতির স্বপ্ন বাস্তবায়নে দারিদ্র্য ও গৃহহীনমুক্ত বাংলাদেশ গড়ার জন্য কাজ করছি। ২০১৮ সালেও এই মাঠে এসেছিলাম। নৌকায় ভোট দিয়েছিলেন বলে তারাগঞ্জ-বদরগঞ্জ, উত্তরবঙ্গে মঙ্গা-দুর্ভিক্ষ নেই। শেখ মুজিব আমার বাবা, দেশ দিয়েছে, পরিচয় দিয়েছে। আমরা উত্তরবঙ্গসহ গোটা দেশের মানুষের জীবনমান উন্নয়নে কাজ করেছি। আজ বঙ্গবন্ধু নেই। বিজয়ের মাসে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানাই।

প্রধানমন্ত্রী বলেন, নৌকা ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়, ইউনিয়ন থেকে উপজেলা পর্যন্ত রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। মানুষের খাবার ছিল না, চিকিৎসা ছিল না, আমরা কমিউনিটি ক্লিনিক করে আধুনিক চিকিৎসা সুবিধা দিচ্ছি। মানুষ যাতে দুই বেলা খেতে পারে, এ জন্য খাদ্য নিরাপত্তার ব্যবস্থা করেছি। ভর্তুকি দিয়ে চাল, ডাল, চিনি দেওয়া হচ্ছে। বঙ্গবন্ধুর বাংলাদেশে একটি মানুষও অনাহারে থাকবে না।

প্রধানমন্ত্রী বলেন, ১০ টাকায় কৃষকের ব্যাংক অ্যাকাউন্ট খুলে বিভিন্ন সহায়তা প্রদানের পাশাপাশি সার-বীজসহ উপকরণ ভর্তুকিমূল্যে দেওয়া হচ্ছে। আধুনিক যন্ত্রপাতিও ভর্তুকিমূল্যে দেওয়া হচ্ছে কৃষকদের।

তিনি বলেন, মুজিববর্ষের সিদ্ধান্ত অনুযায়ী- দেশের কেউ গৃহহীন থাকবে না, দুই কাঠা জমিসহ ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে। আপনাদের তারাগঞ্জ-বদরগঞ্জেও এখন আর কেউ গৃহহীন নেই।

তিনি এ সময় রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউককে নিজের সন্তানতুল্য পরিচয় করিয়ে দেন এবং আবারও ৭ জানুয়ারির নির্বাচনে তাকে নৌকা মার্কায় পুনরায় ভোট দেওয়ার আহ্বান জানান।

এ সময় শেখ হাসিনা বলেন, ‘সকাল বেলা উঠে ভোট দিতে যাবেন, নৌকায় ভোট দেবেন। আপনাদের সেবা করার আর একটিবার সুযোগ চাই।’

এ সময় মঞ্চে প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানাসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

সভায় সভাপতিত্ব করেন তারাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমান।

সভা সঞ্চালনা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।

নির্বাচনি প্রচারে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরের সরকারি তারাগঞ্জ কলেজ মাঠে সভাস্থলে পৌঁছেন বেলা ১১টা ৫০ মিনিটে। সকাল থেকেই মিছিলযোগে নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তারাগঞ্জ সরকারি কলেজ মাঠে উপস্থিত হতে শুরু করেন। রিকশা-ভ্যান কিংবা হেঁটে দলে দলে নির্বাচনি সভায় যোগ দেন তারা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD