1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৩:২৫ অপরাহ্ন

নরসিংদীর পলাশে ‘এ্যামকাডর ইন্ডাস্ট্রিয়াল জোন লিমিটেড’ এর ‘ট্রেড এন্ড সার্ভিস সেন্টার’ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭

 লক্ষন বর্মন, নরসিংদী : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলো ক্রমাগতভাবে গুণগত সেবা প্রদান ও জনকল্যাণমুখী বিভিন্ন কার্যক্রম বাস্তবায়নের মাধ্যমে জনগণের নিকট নিজেদের গ্রহণযোগ্যতা আরো বাড়িয়ে তুলছে। এর মধ্যে সিটি কর্পোরেশন ও পৌরসভা সরাসরি বিভিন্ন নাগরিক সুবিধা প্রদান করছে। এই প্রতিষ্ঠানসমূহে স্বাস্থ্য-সম্মত জীবনমান নিশ্চিতকরণে অবকাঠামোগত উন্নয়ন, বর্জ্য ব্যবস্থাপনা ও রাস্তা-ঘাট সংস্কারে অত্যাধুনিক যন্ত্রপাতির সংকট রয়েছে। বেলারুশ থেকে ক্রয়কৃত ভারী যানবাহন ও যন্ত্রপাতি সিটি কর্পোরেশন ও পৌরসভাসমূহের সক্ষমতা ও বিদ্যমান সেবার গতি অনেকগুণ বাড়াবে।
আজ বৃহস্পতিবার দুপুরে পলাশ উপজেলার কুঠিরপাড়ায় ‘এ্যামকাডর পলাশ ইন্ডাস্ট্রিয়াল জোন লিমিটেড’ এর ‘ট্রেড এন্ড সার্ভিস সেন্টার’ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দূরদর্শী দিক নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে বেলারুশ প্রজাতন্ত্র থেকে ভারী যানবাহন ও যন্ত্রপাতিসমূহ আমদানী একটি কার্যকর ও সময়োপযোগী পদক্ষেপ। বর্তমান ইউরোপের অন্যতম শিল্পোন্নত দেশ হিসেবে বেলারুশের দ্বি-পাক্ষিক সহযোগিতা আমাদের শিল্পক্ষেত্রেও সক্ষমতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করবে বলে আমার বিশ্বাস।
‘এ্যামকাডর-বাংলাদেশ’ এর চেয়ারম্যান অনিরুদ্ধ রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেলারুশ সরকারের শিল্পমন্ত্রী মি. ভিটালি ভোক, স্থানীয় সরকার বিভাগের সচিব আবদুল মালেক, স্থানীয় সরকার প্রকৌশল অদিদপ্তরের প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী। এসময় জেলার বিভিন্ন সরকারী দপ্তরের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে ‘এ্যামকাডর পলাশ ইন্ডাস্ট্রিয়াল জোন লিমিটেড’ এর ‘ট্রেড এন্ড সার্ভিস সেন্টার’টি পরিদর্শন করেন দুই দেশের মন্ত্রী। এসময় ভারী যানবাহন এর প্রদর্শনী করা হয়। পরে বেলারুশ সরকারের শিল্পমন্ত্রী মি. ভিটালি ভোক, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এর হাতে একটি প্রতীকি চাবি তুলে দেন।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান