1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাইয়ের হাতে ভাই খুন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩০ মে, ২০১৭
  • ২৮০ পাঠক

লক্ষন বর্মন, নরসিংদী: নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। আহত হয়েছেন নারী সহ আরও ৫ জন। গতকাল সোমবার রাতে পাচঁদোনার ইউনিয়নের কাকুশিয়া গ্রামে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত মাহবুবুর রহমান (৫৮) পাচঁদোনার বাজারের ডিজেল ব্যবসায়ী।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত মাহবুবুরের সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে তার ঠোট ভাইদের দন্ধ চলে আসছিল। সম্প্রতি নিহতের মায়ের অংশ মাহবুবুর রহমানকে দান করেন। এ নিয়ে নিজেদের মধ্যে দন্ধ চরমে পৌছেন। দন্ধের জের ধরে একে অপরের বিরুদ্ধে মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়েন সহদোর ভাইয়েরা।
সোমবার বিকেলে নিহত মাহাবুবুর নিজের জমি থেকে তাল পাড়তে গেলে তার ছোট ভাইয়েরা তাকে বাধা দেয়। এ নিয়ে ভাইদের সাথে বাগবিত-ায় জড়িয়ে পড়েন। পরে স্থানীয়রা দুই পক্ষকে সড়িয়ে দেয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। জমিতে যাওয়াকে কেন্দ্র করে সন্ধ্যায় পুনরায় বড় ভাই ও ছোট আরো চার ভাই তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে ছোই ভাইয়েরা উত্তেজিত হয়ে লাঠি দিয়ে এলোপাথারী বড় ভাইকে পিটাতে থাকে। এসময় নিহত মাহাবুবুর জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃতু হয়। এ ঘটনায় নিহতের ছেলে আব্দুল কাইয়ুম বাদী হয়ে বাদী হয়ে মাদবদী থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।
নিহতের ছেলে আব্দুল কাইয়ুম বলেন, আমার দাদী আমার বাবাকে সম্পতি লিখে দিয়েছেন। এর পর থেকে আমার চাচারা আমার বাবার উপর ক্ষিপ্ত। তারা ভিভিন্ন সময় আমাদের মেরে ফেলার হুমকি দিত। সর্বশেষ তারা সবাই মিলে আমার বাবাকে একা পেয়ে মেরে ফেলেছে। আমি এর বিচার চাই।
এ ব্যাপারে মাধবদী থানার উপ-পরির্দশক আতাউর রহমান বলেন, নিহতের শরিরে ও মাথায় গুরুত্বর জখমের চিহ্ন রয়েছে। অভিযোগের ভিত্তিতে ব্যাবস্থা নেয়া হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD