1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৬:০০ পূর্বাহ্ন



নরসিংদীতে মামলা তুলে না নেয়ায় প্রতিপক্ষের হামলায় ১০ জন টেঁটাবিদ্ধ হয়ে আহত

রিপোর্টারের নাম
  • প্রকাশিত রবিবার, ১৫ অক্টোবর, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন:নরসিংদীতে মামলা তুলে না নেয়ায় প্রতিপক্ষের হামলায় ১০ জন টেঁটাবিদ্ধ হয়ে আহত হয়েছে। রবিবার দুপুরে সদর উপজেলার চরদিঘলদী ইউনিয়নের জিৎরামপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহতদেরকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও আহতদের সঙ্গে কথা বলে জানা যায়, চলতি বছুরের জুলাই মাসে জিৎরামপুর গ্রামের তাহের মিয়ার ছেলে ইমরান মিয়ার সঙ্গে একই গ্রামের জাকির মিয়ার মেয়ে স্মৃতি বেগমের বিয়ে হয়। বিয়ের আগে স্মৃতি বেগম স্বামী ইমরান মিয়াকে কাকা বলে সম্ভোধন করতো। এরই ধারাবাহিকতায় বিয়ের পরও স্মৃতি বেগম ইমরানকে কাকা বলে সম্ভোধন করে বলে শ্বশুড় বাড়ির লোকজন অভিযোগ করে। এর এই ঘটনার জন্য স্ত্রী স্মৃতি বেগমকে পাশ্ববর্তী আবুল মিয়া তাবিজ করেছে বলে তাঁরা দাবী করে।
এই ঘটনায় দুই পক্ষ বিবাধে জড়িয়ে পড়লে গত ১৬ আগষ্ট সন্ধ্যায় শ্বশুড় তাহের মিয়ার নেতৃত্ব ১৪ থেকে ১৫ জনের একদল লোক আবুল মিয়ার বাড়িতে হামলা চালিয়ে তাকে ও বড় ভাই জামাল মিয়াকে টেঁটাবিদ্ধ করে। এই ঘটনায় আহত আবুল মিয়ার স্ত্রী ঝর্ণা বেগম বাদী হয়ে তাহের মিয়াকে প্রধান আসামী করে ১৪ জনের বিরুদ্ধে মাধবদী থানায় মামলা দায়ের করে। পুলিশ মামলার প্রধান আসামী তাহের মিয়াকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে। একই ঘটনায় তাহের মিয়ার বড় ছেলের স্ত্রী রাশেদা বেগম বাদী হয়ে ১৪ জনকে আসামী করে থানায় পাল্টা মামলা দায়ের করেছেন।
আদালতে তাহের মিয়ার জামিন না মঞ্জুর করায় তাদের লোকজন মামলা তুলে নেয়ার জন্য আহত আবুল মিয়ার পরিবারের উপর চাপ প্রয়োগ করে। কিন্তু তারা মামলা প্রত্যাহার করতে অস্বীকৃতি জানালে পুণরায় রবিবার দুপুরে আবুল মিয়ার বাড়িতে টেঁটা নিয়ে হামলার প্রস্তুতি চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। কিন্তু অল্প সংখ্যক পুলিশের পক্ষে পরিস্থিতি নিয়ন্ত্রণ সম্ভব হয়নি। উল্টো পুলিশের উপস্তিতিতেই তাহের মিয়ার লোকজন হামলা চালালে ২ মহিলাসহ ১০ জন টেঁটাবিদ্ধ হয়।
এদের মধ্যে রমজান মিয়া (৪২), তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩৫), উষা বেগম (৪৫), ভূট্টো মিয়া (৩৫), আলী হোসেন (৩৮), ইদ্রিস মিয়া (৪০), কবির হোসেন (১৮) ও নেওয়াজ আলীকে (৩৫) নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে নেওয়াজ আলী ভাড়াটিয়া টেঁটাযুদ্ধা। সে হামলা করতে গিয়ে টেঁটাবিদ্ধ হয়ে আহত হয়েছে।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি সংঘর্ষ হয়েছে। এই নিয়ে থানায় দুই পক্ষের মামলা রয়েছে। এরই জের ধরে আজ (গতকাল) এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছে। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান