1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:৫২ পূর্বাহ্ন



নরসিংদীর শিবপুরে মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শুক্রবার, ১০ নভেম্বর, ২০১৭

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার,১০ নভেম্বর ২০১৭: নরসিংদীর শিবপুরে মিথ্যে মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে ভূক্তভোগী স্কুল শিক্ষিকার নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন ভুরভুড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা ফরিদা ইয়াসমিন ও তার স্বামী বেদার উদ্দিন।
বক্তব্যে তারা জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দীর্ঘদিন যাবৎ তাদের ভাতিজি শারমিনের সাথে দন্ধ চলে আসছিল। এ নিয়ে একাধিক সালিস-বৈঠক হয়। কিন্তু বিচারকদের বিচার না মেনে একতরফা ভাবে আমার জমি’র ভাগ দেয়ার দাবী জানায়। এতে রাজি না হওয়ায় আমাদের ঘায়েল করতে আমার ও আমার স্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক এসিড নিক্ষেপের মামলা দায়ের করেন। যা শিবপুর থানায় তদন্তাধীন রয়েছে।
তিনি বলেন ,মামলায় উল্লেখ করেছেন ১৯ অক্টোবর দুপুর সাড়ে তিনটার দিকে আমার স্ত্রী উত্তেজিত হয়ে ঘর থেকে বাড়ির আঙ্গিনায় তাকে লক্ষ্য করে এসিড ছুড়ে মারে। এতে করে তার বাম হাতের একটি অংশ ঝলসে যায়। কিন্তু হাসপাতালের রেকর্ড অনুযায়ী রাত ১০ টায় শারমিন সুলতানা হাসপাতালে চিকিৎসা নিয়ে শিবপুর থানায় মামলা দায়ের করেন।
তিনি আরো উল্লেখ করেন, সত্যিকার অর্থেই যদি এসিড নিক্ষেপ করা হয়। তাহলে দীর্ঘ সাত ঘন্টা পর কেন হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য যায়।
বেদার উদ্দিন বলেন,আমার ভাতিজি শারমিন সুলতানা বিভিন্ন সময় প্রতারনার আশ্রয় নিয়ে আত্মীয়-স্বজনদের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে। আমার ফুপি আনোয়ারা বেগমের নামে স্থানীয় গ্রামীন ব্যাংক থেকে ২৩ হাজার টাকা উত্তোলন করে নিয়েছেন। যার ঋণের বোঝা বইছেন বৃদ্ধা ফুপি। টাকা না দিতে পারায় প্রতিদিন তাকে ২০ টাকা হারে সুদ গুনতে হচ্ছে। শুধু তাই নয় ভাতিজি শারমিনের নির্যাতন সইতে না পেরে তার মা গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন। এতে সে ক্ষান্ত হয়নি। একের পর এক আত্মীয়-স্বজনকে ভয় দেখিয়ে কখনো টাকা আবার কখনো সম্পত্তি দাবী করেছে। না মানলেই নারী নির্যাতন বা মিথ্যে মামলায় ফাঁসিয়ে দিচ্ছেন। তদন্তের মাধ্যমে প্রশাসনের কাছে সঠিক বিচারের দাবী জানাই।
এসময় উপস্থিত ছিলেন শিবপুর ্পজেলা ভাইস চেটয়ারম্যান আব্দুর রহমান ভূইয়া,স্থানীয় ইউপি সদস্য মেজবাহ উদ্দিন মৃধা সহ গ্রামের গন্যমান্য ব্যাক্তিবর্গ।
উল্লেখ্য ১৯ অক্টোবর শিবপুরের দত্তের গাঁও গ্রামে জমিসংক্রান্ত বিরোদের জের ধরে শারমিন সুলতানাে উপর এসিড ছুড়ে মারার অভিযোগ তুলেন চাচি ও চাচার বিরুদ্ধে। এ ঘটনায় চাচি ফরিদা ইয়াসমিন ও চাচা বেদার উদ্দিননের বিরুদ্ধে শিবপুর থানায় এসিড নিক্ষেপের মামলা দায়ের করেন।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান