1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০২:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :



নরসিংদীর বীরপুরে আইন শৃঙ্খলা রক্ষা ও কমিনিউটি পুলিশিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • প্রকাশিত মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন: নরসিংদী বীরপুর আইন শৃঙ্খলা রক্ষা, সামাজিক উন্নয়ন ও কমিনিউটি পুলিশিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেলে বীরপুর কমিনিউটি পুলিশিং কমিটির উদ্যোগে বীরপুর বাউল আখড়া ধামে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
বীরপুর কমিনিউটি পুলিশিং কমিটির সভাপতি আলমগীর হোসেন আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী মডেল থানা এসআই মোজাফ্ফর হোসেন (অপারেশন্স)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরপুর বাউল আখড়া ধামের সভাপতি জীতেন্দ্র বর্মন, মডেল থানার এসআই মাসুদুল আমিন, বীরপুর বাউল আখড়া ধামের বীরপুর সাবেক সভাপতি রুহিদাস বর্মন, বীরপুর আখড়া ধামের সাধরন সম্পাদক দিলীপ বর্মন, কমিনিউটি পুলিশং কমিটির সাধারন সম্পাদক শরীফ মিয়া, মহানন্দ দাস, জ্যোতীরাম দাস, সুধন্য বর্মন, ইকবাল হোসেন নয়ন, আনোয়ার হোসেন, লক্ষন বর্মনসহ এলাকার গন্যমান ব্যাক্তিবর্গ।
এসময় প্রধান অথিতি মোজাফ্ফর হোসেন (অপারেশন্স) বলেন, প্রাচীনকাল থেকে মাদকের ব্যবহার থাকলেও বর্তমানে এর ব্যাপ্তি ও ভয়াবহতা উদ্বেগজনক হারে বৃদ্ধি পেয়েছে। যা ভাবিয়ে তুলেছে পরিবার, সমাজ ও রাষ্ট্রকে। দিন দিন মাদকের প্রকার ও ধরন পরিবর্তন হচ্ছে। বর্তমানে সময়ে যেসব মাদক ব্যবহার হচ্ছে তা মানুষকে দ্রুত অসুস্থ্য করে তুলছে। বিশেষ করে ইয়াবা। এই জাতীয় মাদকে মানসিক ও মনস্তাত্তিক সমস্যা গুলো ভয়াবহ আকার ধারন করেছে। এরদিকে নজর দেওয়ার জন্য প্রতিটি পরিবারের ম-বাকে অনুরোধ করেন প্রধান অথিতি। তিনি আরো বলেন, যারা মাদক বিক্রয় করে, মাদক সেবন করে তাদেরকে আইনের হতে তোলে দিন।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান