1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:২১ অপরাহ্ন



নরসিংদীতে স্বজন সমাবেশের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন : আধাঁর ভেদ করে সূর্যকিরণ প্রতি জীবন দুয়ারে পৌঁছে যাক যাপিত জীবনের যাবতীয় গ্লানি ভূলে এসো রাঙিয়ে তুলি নরসিংদী যুগান্তর স্বজন সমাবেশকে। ‘যেতে হবে বহুদূর’ এই মহান বার্তা নিয়ে সত্যের সন্ধানে নির্ভীক দৈনিক যুগান্তর ১৯ বছরে পদার্পন উপলক্ষে স্মৃতিচারণ ও কেককাটা অনুষ্ঠিত হয়েছে। স্বজন সমাবেশের ১৯তম জন্মদিন উপলে ৫ ফেব্রুয়ারি সোমবার নরসিংদী শেরে বাংলা কাবে রাত সাড়ে ৮ ঘটিকায় স্মৃতিচারণ ও কেককাটা অনুষ্ঠিত হয়েছে।
নরসিংদীর জেলা স্বজন সমাবেশের সভাপতি আসাদোজ্জামান খোকনের সভাপতিত্বে সহ-সভাপতি সরকার সগির আহাম্মদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন স্বাগতম বক্তব্য রাখেন সাদারন সম্পাদক লক্ষন বর্মন, যুগান্তর প্রতিনিধি ও স্বজন উপদেষ্টা বিশ্বজিৎ সাহা, সহ- সভাপতি শাহ-আলম মিয়া, সাবেক সাধারন সম্পাদক সুমন রায়, অঞ্জন দাস, আরিফুল ইসলাম, মমিনূল ইসলাম ভূইয়া, সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া, সহসাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ আরিফ, গোপা দাস, পৌর স্বজনের সহসভাপতি রাকিবুল ইসলাম রাকিব, প্রচার সম্পাদক মৃম্ময় ভৌমিক, অর্থ সম্পাদক সৈকত জামান বাবু, পাঠচক্র সম্পাদক হান্নান সরকার হানি, প্রথম আলোর জেলা প্রতিনিধি প্রনব কুমার দেবনাথ, স্বজন সদস্য জেলা প্রতিনিধির সহধর্মনী অনামিকা সাহা, আখতার উজ জামান পিন্টু, লোকনাথ বর্মন, হরেকৃষ্ণ দেবনাথ প্রমুখ।
এসময় বক্তরা বলেন, নরসিংদী স্বজন সমাবেশ জেলার শ্রেষ্ঠ পাঠক ফোরাম। যে সংগঠন থেকে দেওয়া হয় মুক্তিযোদ্ধাদের সংবর্দ্ধনা, সম্মান। স্কুল- কলেজের ছাত্র-ছাত্রীদের বই পড়া উৎসবের মাধ্যমে দেওয়া হয় সঠিক মুক্তিযোদ্ধের ইতিহাস। জলবায়ু পরিবর্তন নিয়ে করে থাকে লেটার কেমপিং। নদী বাচাঁও দেশ বাচাঁও এই শ্লোগান নিয়ে মানববন্ধন অংশ গ্রহন করে থাকে নরসিংদীর স্বজন বন্ধুরা। আন্তজার্তিক মাতৃভাষা দিবস ও স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজন করে থাকে ছাত্র-ছাত্রীদের জন্য চিত্রাংকন প্রতিযোগিতা ও সুন্দর হাতের লেখা। পরিশেষে বক্তারা আরো বলেন, ‘যেতে হবে বহুদূর’ নরসিংদী স্বজনকে যেতে হবে আরো বহুদূরে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান