| ২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী | রবিবার

ঘোড়াশালে মায়ের অভিযোগে এক ছেলে আটক

বাইজিদ আহাম্মেদ,বৃহস্পতিবার, ১৫ মার্চ ২০১৮:

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার ওয়াপদা গেইট (নতুন বাজার) এলাকায় কুলসুম বেগম নামে এক মায়ের উপর ২ ছেলের অমানবিক নির্যাতনের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করার পর অভিযুক্ত আল-আমিন নামে এক ছেলেকে আটক করেছে পলাশ থানা পুলিশ। বুধবার দুপুরে অভিযোগের ভিত্তিত্বে পলাশ থানার এসআই মীর সোহেল রানা তাকে আটক করে।

এদিকে নির্যাতিত মা কুলসুম আক্তার জানান,মঙ্গলবার রাতে থানায় অভিযোগের পর আজ বুধবার দুপুরে পুলিশ আল-আমিনকে ধরে নিয়ে যায়। কিন্তু পুলিশ আল-আমিনকে ধরে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মাথায় তার দোকানের কর্মচারীরা ঘরের দরজা ভেঙে রুমে ঢোকে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। খবর পেয়ে স্থানীয় মানবাধিকার অফিসের লোকজন এসে আমাকে উদ্ধার করে।

পলাশ উপজেলার মানবাধিকার সংগঠনের সভাপতি আনোয়ার হোসেন আনু জানান, আমরা খবর পেয়ে কুলসুম আক্তারের বাড়ি গিয়ে দেখি কয়েকজন লোক কুলসুম আক্তারকে মারধর করছে। পরে জানতে পারি তারা আল-আমিন ও বেলায়েতের দোকানের কর্মচারী। পরে পরিস্থিতি স্বাভাবিক করতে কুলসুম আক্তারকে আমাদের আওতায় নিয়ে আসি। ঘটনার সত্যতা স্বীকার করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, তাদের মায়ের অভিযোগের ভিত্তিত্বে অভিযুক্ত আল আমিনকে আটক করা হয়েছে। অপর অভিযুক্ত ছেলে বেলায়েত হোসেনকে পুলিশ খুজছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *