1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদী বিজনেস গ্রুপে উদ্যোক্তাদের মিলনমেলা অনুষ্ঠিত জাহানারা বেগম উচ্চ বিদ্যালয় ভবন নির্মাণ কাজের উদ্বোধন নরসিংদীতে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু মুজিববর্ষে পিরোজপুর সদর উপজেলা ভূমি অফিসের উদ্যোগে  রোপণ পিরোজপুরে ভূমি অফিস পরিদর্শনে ডিএলআরসি : এলডি ট্যাক্স সফটওয়ারের পাইলটিং কার্যক্রম বাস্তবায়নে প্রয়োজনীয় প্রস্তুতি নেয়ার নির্দেশ  আমদিয়া ইউনিয়ন সবুজ বাংলা একতা সংঘের আয়োজনে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত নরসিংদীতে অধ্যক্ষ নুর হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ বেলাবতে আড়িয়াল খা নদী থেকে যুবকের লাশ উদ্ধার রাজনীতিকে সৃজনশীল করা দরকার: মৎস্যমন্ত্রী বিএনপি নির্বাচনে অংশ নিলেই আ.লীগে অস্থিরতা শুরু: প্রিন্স

ধামরাইয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা, আটক ৪

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সোমবার, ১৯ মার্চ, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন, সোমবার, ১৯ মার্চ ২০১৮:
ধামরাইয়ে যৌতুকের টাকা না পেয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান আসামিসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
সোমবার ভোরে তাদের গ্রেফতার করা হয় বলে জানা যায়।

আরও জানা যায়, গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার বড় মাটিয়া গ্রামের রওশন আলীর মেয়ে ঝরনা খাতুনের সাথে এক বছর আগে বিয়ে হয় ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের কুশিয়ারা গ্রামের শাহাদাৎ এর সাথে। বিয়ের কয়েক মাস পরেই যৌতুকের টাকার জন্য নববধূ ঝরনা আক্তারকে প্রায়ই মারধর করতো স্বামী শাহাদাৎ মিয়া। পরে গত ৬ মাস আগে ওই নববধূকে বাবার বাড়ি থেকে ৩ লাখ ৫০ হাজার টাকা যৌতুক আনার জন্য চাপ দেয় স্বামী শাহাদাৎ। এ সময় ওই নববধূ যৌতুকের টাকা আনতে অস্বীকার করলে তাকে পিটিয়ে হত্যা করে লাশ গুম করে।

ঘটনায় ১০ দিন পর নিহতের পিতা বাদী হয়ে ধামরাই থানায় শাহাদৎ হোসেনকে প্রধান আসামি করে ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলার তদন্তভার পিবিআই এর উপর অর্পিত হলে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক নুর নবীসহ উত্তরা পিবিআই এর অন্য সদস্যরা সাভারে গেন্ডা, নামা বাজার ও নাটরের সিংড়া এলাকার অভিযান চালায়। এতে প্রথমে শাহাদৎ হোসেনকে এবং পরে অন্য আসামিদের গ্রেফতার করে।

ওই নববধূর বাবা রওশন আলী বলেন, যৌতুকের টাকা না পেয়ে তার মেয়েকে হত্যা করে লাশ বাড়ির পাশে বংশী নদীতে ইট পাথর বেঁধে ফেলে দেয় তার স্বামী।
পিবিআই তদন্ত কর্মকর্তা নুরনবী বলেন, ঝর্নার হত্যা মামলার প্রধান আসামি ধামরাই কুশিয়া আরা এলাকার সাত্তারের ছেলে শাহাদাৎ হোসেন (২২) নাটরের সিংড়া এলাকার তোতা মিয়ার বাড়ি থেকে প্রথমে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সাইদুল ইসলাম, মোস্তফা ও এর আগে আমেনা আক্তার সহ ৪জনকে গ্রেফতার করা হয়। ঝরনা হত্যাকাণ্ডে বিভিন্ন আলামত উদ্ধার করা হয়। এছাড়াও হত্যাকাণ্ডে ব্যবহৃত নিহতের মোবাইলসহ বিভিন্ন মামালাল উদ্ধার করেছে পিবিআই পুলিশ।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান