1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮
  • ২২৯ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,শুক্রবার, ২৩ মার্চ ২০১৮: আড়াইহাজারে সুমি আক্তার (২১) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার হাইজাদী ইউনিয়নের নারান্দী গ্রাম থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত সুমি উপজেলা ওই এলাকার শরীফ মিয়ার স্ত্রী এবং কাহিন্দী গ্রামের ইদ্রিস আলী ফকিরের মেয়ে। সে বিভিন্ন যাত্রা পালায় নাচ পরিবেশন করত।

নিহতের পরিবার জানায়, তিন বছর আগে বছর আগে সুুমিরসাথে নারান্দী গ্রামের মৃত আম্বর আলী ছেলে শরীফের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে সুমির সাথে স্বামী ও শশুরবাড়ির লোকজনের সাথে পারিবারিক কলহ লেগেই লাগত। স্বামী শরীফ তাকে বিভিন্ন অজুহাতে মারধর করতো। এর মধ্যে তাদের একটি পুত্র সন্তান জন্ম গ্রহণ করে। তারপরও তাদের কলহ থামেনি। শুক্রবার সকালে আশে পাশের লোকজন ঘরে ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে সুমির ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে। এ ব্যপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

থানার ওসি এম এ হক জানান, ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্ত রিপোর্ট এলেই পরিস্কার হবে। এ ব্যপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী সহ শ্বশুর বাড়ীর লোকজন পলাতক রয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD