1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা পাওনা টাকার বিরোধে টেঁটাবিদ্ধ হয়ে নিহত ২ ভুয়া দলিলে ‘জমি বিক্রি’ করতেন তারা আন্তর্জাতিক কোরআন তেলাওয়াতে চ্যাম্পিয়ন বাংলাদেশি ইলমান কলেজ ক্যাম্পাসে ‘অকারণে’ প্রবেশে নিষেধাজ্ঞা! এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী নরসিংদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত জিএমপি’তে নতুন কমিশনারের যোগদান প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের বৃক্ষরোপন লোভনীয় অফার: বিকাশে টাকা নিয়ে পণ্য দিত না তারা



অধিকারবঞ্চিত শিশুদের আঁকা নিয়ে প্রদর্শনী

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শনিবার, ২৪ মার্চ, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,শনিবার,২৪ মার্চ ২০১৮:
অধিকারবঞ্চিত শিশুদের অঙ্কিত চিত্রকর্ম নিয়ে দ্বিতীয়বারের মতো প্রদর্শনের আয়োজন করা হয়েছে। ২৩ মার্চ ক্রবার রাজধানীর দৃক গ্যালারিতে দুই দিনব্যাপী এই প্রদর্শনীর আয়োজন করে সুইচ বাংলাদেশ ফাউন্ডেশন।

প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান। বিশেষ অতিথি ছিলেন- এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান এম সাদেক, অধ্যাপক ড. ডালিম চন্দ্র বর্মন, উপাচার্য, আশা ইউনিভার্সিটি বাংলাদেশ, প্রফেসর মুস্তাফিজুল হক, অঙ্কন বিভাগ, চারুকলা অনুষদ, ঢাকা বিশ্ববিদ্যালয়, ড. কামরুল আহসান, সিনিয়র পরিচালক, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিঃ ও সুইচ বাংলাদেশ ফাউন্ডেশনের উপদেষ্টা মণ্ডলী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুইচ বাংলাদেশ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. মুইনুল ফয়সাল। তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট ও ঢাকা মেডিকেলসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীর সমন্নয়ে পরিচালিত সংগঠন সুইচ বাংলাদেশ ফাউন্ডেশন ২০১১ সাল থেকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

যেমন- অধিকারবঞ্চিত শিশুদের শিক্ষাদান, মহান একুশে বই মেলায় হুইল চেয়ারের মাধ্যমে সেবা প্রদান এবং পরিষ্কার-পরিচ্ছন্নতার ওপর কাজ করে আসছি। এর প্রধান লক্ষ্য হচ্ছে শিশুদের শিক্ষাদান এবং এদের সুপ্ত প্রতিভাকে কাজে লাগিয়ে জাতির ভবিষ্যৎ কর্ণধার হিসাবে তাদেরকে তৈরি করার মাধ্যমে একটি আধুনিক ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ে তোলা।

অধিকারবঞ্চিত শিশুদের জন্য মোহাম্মদপুরে আধুনিক ও মানসম্মত সব সুযোগ-সুবিধা দিয়ে প্রধান করে একটি স্কুলও পরিচালনা করা হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান