1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শেরপুরে স্বপ্নের ঘর পেল ৬ পরিবার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩ এপ্রিল, ২০১৮
  • ২৯৫ পাঠক

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার,৩ এপ্রিল ২০১৮: শেরপুরের ঝিনাইগাতীতে গৃহহীন পরিবারের মাঝে ১৮৭টি নির্মিত ঘর হস্তান্তর শুরু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের বাতিয়াগাঁও এলাকার ৬টি গৃহহীন পরিবারের মাঝে নির্মিত ঘরের চাবি হস্তান্তর করা হয়।

ঘর হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারহানা করিম। এতে প্রধান অতিথি সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব একেএম ফজলুল হক এবং অন্যদের মধ্যে মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম তোতা, জেলা পরিষদের সদস্য আয়েশা সিদ্দিকা রুপালী, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ ও যুগ্ম আহ্বায়ক শাহা আলম, উপজেলা কৃষক লীগের সভাপতি শাহাজ উদ্দিন সাজু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান।

ইউএনও ফারহানা করিম জানান, যার জমি আছে কিন্তু ঘর নেই, তার নিজ জমিতে আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় ২০১৭-১৮ অর্থবছরে ঘর নির্মাণের ১ কোটি ৮৭ লাখ টাকা বরাদ্দ আসে। ওই টাকায় উপজেলার ১৮৭ গৃহহীন পরিবারের মাঝে একলাখ টাকা ব্যয়ে একটি করে ঘর নির্মাণ করে দেয়া হচ্ছে। এর মধ্যে ৮৭টি ঘরের নির্মাণ কাজ শেষে গৃহহীনদের মাঝে হস্তান্তর করা শেষ হয়েছে। বাকি ১০০টি ঘরের কাজ নির্মাণাধীন আছে। খুব দ্রুত সময়ের মধ্যে বাকি ঘরগুলোর কাজ শেষ করে তা প্রাপ্যদের মাঝে হস্তান্তর করা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD