1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে বৈশাখ উপলক্ষে মুক্তধারা নাট্য সম্প্রদায়ের নাট্য উৎসব

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮
  • ৩২০ পাঠক

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী প্রতিদিন, বুধরার ১২ এপ্রিল ২০১৮: নরসিংদীতে টানা তৃতীয় বারের মত নাট্য উৎসব আয়াজন করতে যাচ্ছে নরসিংদীর মুক্তধারা নাট্য সম্প্রদায়। আগামী ১৪ এপ্রিল ২০১৮ (১লা বৈশাখ) শনিবার বিকেল ৪টায় নরসিংদী সরকারি কলেজের কৃষ্ণচূড়া চত্ত্বর অনুষ্ঠিত হবে এই নাট্য উৎসব।
এদিকে ১৪ এপ্রিল শনিবার শুরু হচ্ছে বাংলা নতুন বছর ১৪২৫। এই বাংলা নববর্ষ এবং নাট্য উৎসবকে কেন্দ্র করে নরসিংদী সরকারি কলেজ সহ নরসিংদীর সর্বত্র খুশির আমজ বিরাজ করছে।
এবছর মোট ৩ টি নাটক নিয়ে সাজানো হয়েছে এই নাট্য উৎসব।এবার থাকছে মুক্তধারা নাট্য সম্প্রদায়ের ২টি নাটক পাইচা চোরার কিচ্ছা ও মহাবিদ্যা। কাজী চপলের রচনায় পাইচা চোরার কিচ্ছা নাটকটি নির্দশনা দিচ্ছেন সঞ্জীব বিশ্বাস। মহাবিদ্যা নাটকটি রচনা করেছেন মনোজ মিত্র এবং নির্দশনা দিচ্ছেন সঞ্জীব বিশ্বাস।
তাছাড়াও থাকছে শব্দ নাট্য চর্চা কেন্দ্রের ১ টি নাটক ক্যাম্প। মোহাম্মদ জাফর ইকবালের রচনায় ক্যাম্প নাটকটিতে নির্দশনা দিচ্ছেন খোরশদুল আলম।
এবারর নাট্য উৎসব সম্পর্ক মুক্তধারা নাট্য সম্প্রদায়র সাধারণ সম্পাদক হাসান মাহমুদ সনেট বলেন , নাটক মানুষের মনকে বিকশিত করে। তরুণ প্রজন্মর মধ্যে সৃজনশীলতার বিকাশ ঘটাতে সহায়তা করে নাটক । সর্বস্তরের মানুষর উপস্থিতির মাধ্যমে এবারর নাট্য উৎসব সফল করার করার জন্য সকলকে আহবান করেন তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD