| ১৯শে আগস্ট, ২০১৯ ইং | ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী | সোমবার

নরসিংদীতে চার দিনব্যাপী ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্রাইডাল জুয়েলারী মেলা শুরু

আসাদুজ্জামান রিপন*
নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার,১৯ এপ্রিল ২০১৮:
নরসিংদীতে শুরু হয়েছে চার দিনব্যাপী ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্রাইডাল জুয়েলারী মেলা। নববর্ষের আনন্দকে বাড়িয়ে দিতে দি আর্ট অব বিউটি শ্লোগানে হীরে ও স্বর্ণের গহনার বিশাল সমাহার নিয়ে শুরু হলো এ মেলা।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) দুপুরে শহরের বাজিড় মোড়ে মোল্লা টাউয়ারের নীচতলায় ডায়মন্ড ওয়ার্ল্ডের নিজস্ব শো রুমে এ মেলার উদ্বোধন করেন এফবিসিসিআইয়ের পরিচালক, বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক ও ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা।
এসময় নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর এলাহী, নরসিংদী চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবদুল্লাহ আল মামুন, ডায়মন্ড ওয়ার্ল্ড এর নরসিংদী শো রুমের স্বত্তাধিকারী মাহবুবুর রহমান মনিরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
মেলা সম্পর্কে ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, দেশীয় সংস্কৃতি ও রুচিবোধের কথা চিন্তা করে মেলায় নতুন কিছু পণ্যের প্রদর্শন করা হয়েছে, যা ক্রেতাদের মনোযোগ আকর্ষণ করতে বাধ্য। এই প্রথম একই ছাদের নীচে রোজ গোল্ড কালেকশনসহ ডায়মন্ড ও গোল্ডের প্রায় ৪০ হাজারেরও বেশি ডিজাইনের প্রোডাক্ট আমাদের ক্রেতা ও দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করা হয়েছে। যারা বিয়েসহ অন্যান্য আয়োজনে কেনাকাটার জন্য বিদেশমুখী হন তারা একবার হলেও মেলায় আসবেন বলে আমি আশাবাদী। মেলা উপলক্ষে ৩০ থেকে ৫০ ভাগ ছাড়ও দেয়া হচ্ছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *