1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় আ.লীগের দু-গ্রুপের সংঘর্ষ বিচারের দাবীতে প্রতিবাদ সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮
  • ২৯০ পাঠক

শরীফ ইকবাল রাসেল,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার,১৯ এপ্রিল ২০১৮:
রায়পুরায় মনোনয়ন ব্যারিষ্টার তৌফিকুর রাহমান ও সাবেক মন্ত্রী রাজিউদ্দীন আহমেদ এর সমর্থকদের মধ্যে এক সংঘর্ষের ঘটনা ঘটে। আর এই সংঘর্ষের পর প্রতিবাদ সভা করে রাজিউদ্দীন আহমেদ এর সমর্থরা।

বুধবার পাড়াতলী বাজারে স্থানীয় আওয়ামীলীগ নেতা মোগল মাষ্টারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন রায়পুরা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আাব্দুস সাদেক, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান, জেলা পরিষদের সদস্য আব্দুল মোতালিব, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক ইমান উদ্দিন ভুইয়া, আওয়ামীলীগ নেতা আাব্দুল হাসিম ভেন্ডার, যুবলীগ নেতা মিলন মাস্টার, আলমগীর কবির সরকার, আনোয়ার হোসেন প্রমূখ।

উল্লেখ্য: গত ৬ এপ্রিল দুপুরে রায়পুরা উপজেলার পাড়াতলী বাজারে আওয়ামীলীগের দুই গ্রুপের কথা কাটাকাটি নিয়ে নরসিংদী-৫(রায়পুরা) আসনের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধুর দৌহিত্র ব্যারিষ্টার তৌফিকুর রাহমান সমর্থকরা পুর্বপরিকল্পিতভাবে রাজিউদ্দিন আহমেদ রাজুর সমর্থকদের উপর হামলা চালায় বলে অভিযোগ করেন। হামলায় আওয়ামীলীগনেতা সাইফুল ইসলাম মজনু, ডা: শফিকুল ইসলাম, শাহ আলম গুরুত্বর আহত হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে উভয় গ্রুপের মাঝে চরম উত্তেজনা বিরাজ করে আসছে। এ ব্যাপারে পাড়াতলী ইউনিয়ন যুবলীগ সভাপতি ডা: শফিকুল ইসলাম বাদী হয়ে পাড়াতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওমীলীগ সাবেক সেত্রেটারী রফিকুল হকসহ ১৩ জনকে আসামী করে রায়পুরা থানায় মামলা দায়ের করেছেন।
এসময় বক্তারা বলেন, ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করা না হলে তারা নিজেরাই ব্যবস্থা গ্রহণ করবেন। তানা হলে সন্ত্রাসীদের বিচার যে কোন মুল্যে করা হবে। চরএলাকার ৬টি ইউনিয়নের লোক নিয়ে অপরাধীদের বাড়ীঘর ঘেরাও করা হবে বলে জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD