1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :



রায়পুরায় আ.লীগের দু-গ্রুপের সংঘর্ষ বিচারের দাবীতে প্রতিবাদ সভা

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮

শরীফ ইকবাল রাসেল,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার,১৯ এপ্রিল ২০১৮:
রায়পুরায় মনোনয়ন ব্যারিষ্টার তৌফিকুর রাহমান ও সাবেক মন্ত্রী রাজিউদ্দীন আহমেদ এর সমর্থকদের মধ্যে এক সংঘর্ষের ঘটনা ঘটে। আর এই সংঘর্ষের পর প্রতিবাদ সভা করে রাজিউদ্দীন আহমেদ এর সমর্থরা।

বুধবার পাড়াতলী বাজারে স্থানীয় আওয়ামীলীগ নেতা মোগল মাষ্টারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন রায়পুরা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আাব্দুস সাদেক, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান, জেলা পরিষদের সদস্য আব্দুল মোতালিব, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক ইমান উদ্দিন ভুইয়া, আওয়ামীলীগ নেতা আাব্দুল হাসিম ভেন্ডার, যুবলীগ নেতা মিলন মাস্টার, আলমগীর কবির সরকার, আনোয়ার হোসেন প্রমূখ।

উল্লেখ্য: গত ৬ এপ্রিল দুপুরে রায়পুরা উপজেলার পাড়াতলী বাজারে আওয়ামীলীগের দুই গ্রুপের কথা কাটাকাটি নিয়ে নরসিংদী-৫(রায়পুরা) আসনের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধুর দৌহিত্র ব্যারিষ্টার তৌফিকুর রাহমান সমর্থকরা পুর্বপরিকল্পিতভাবে রাজিউদ্দিন আহমেদ রাজুর সমর্থকদের উপর হামলা চালায় বলে অভিযোগ করেন। হামলায় আওয়ামীলীগনেতা সাইফুল ইসলাম মজনু, ডা: শফিকুল ইসলাম, শাহ আলম গুরুত্বর আহত হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে উভয় গ্রুপের মাঝে চরম উত্তেজনা বিরাজ করে আসছে। এ ব্যাপারে পাড়াতলী ইউনিয়ন যুবলীগ সভাপতি ডা: শফিকুল ইসলাম বাদী হয়ে পাড়াতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওমীলীগ সাবেক সেত্রেটারী রফিকুল হকসহ ১৩ জনকে আসামী করে রায়পুরা থানায় মামলা দায়ের করেছেন।
এসময় বক্তারা বলেন, ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করা না হলে তারা নিজেরাই ব্যবস্থা গ্রহণ করবেন। তানা হলে সন্ত্রাসীদের বিচার যে কোন মুল্যে করা হবে। চরএলাকার ৬টি ইউনিয়নের লোক নিয়ে অপরাধীদের বাড়ীঘর ঘেরাও করা হবে বলে জানান।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান