1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে স্বামীর নির্যাতনে গৃহবধূর মৃত্যুর অভিযোগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৫ মে, ২০১৮
  • ২৯৪ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার,১৫ মে ২০১৮: মাধবদীতে স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় নির্যাতনের শিকার হয়ে বন্যা (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নির্যাতনের শিকার ওই গৃহবধূ গুরুতর অসুস্থাবস্থায় বাবার বাড়ীতে যাওয়ার পথে তার মৃত্যু হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান। সে আনন্দী মহল্লার ভাড়াটিয়া হরিপদ সুত্রধরের ছেলে গৌতম সুত্রধরের স্ত্রী, তারা দীর্ঘদিন যাবৎ মাধবদী পৌরসভার অানন্দীতে বাসাভাড়া নিয়ে থাকতো বলেন জানান ভূক্তভোগীর পরিবার।

প্রত্যক্ষদর্শীরা নরসিংদী প্রতিদিনকে জানান,গতকাল ১৪ মে সোমবার বিকাল সাড়ে ৪ টায় মাধবদীতে সাবেক রেল সড়ক সংলগ্ন খনমর্দ্দি মোড়ে গৃহবধু বন্যাকে অসুস্থ অবস্থায় দেখে তারা এগিয়ে আসেন। এসময় তিনি পাইকারচরে তার বাবার বাড়ি যাচ্ছেন বলে জানান। একটু দূর এগিয়েই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে মাধবদী থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বন্যার পরিবারের অভিযোগ, স্বামীর পরকীয়ার ঘটনায় বন্যার সংসারে দীর্ঘদিন যাবৎ বিবাদ চলে আসছিল। এ নিয়ে তার স্বামী গৌতম তার উপর অমানুষিক নির্যাতন চালায়। এ ব্যপারে পাইকারচরের ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল হোসেন কয়েক দফা বিচার করলেও বদলায়নি গৌতম। সর্বশেষ ঘটনার আগের দু’দিনও তাদের মাঝে ঝগড়া হয়। গৌতমের নির্যাতনে অভিমান করে ২দিন সে না খেয়ে থাকে। পরে ঘটনার দিন ক্ষুধার্ত ও অসুস্থ অবস্থায় বাবার বাড়ি যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে বন্যার স্বামীর বাড়ীতে এব্যপারে জানতে গেলে কাউকে খুঁজে পাওয়া যায়নি। এসময় গৌতমের মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়।

মাধবদী থানার উপ-পরিদর্শক শাহ আলম নরসিংদী প্রতিদিনকে জানান, এলাকাবাসীর খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়। মৃত বন্যা পাইকারচর গ্রামের সুনিল সূত্রধর এর মেয়ে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD