1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:২০ অপরাহ্ন



নরসিংদী পুলিশ সুপার এর নতুন কৌশলে তিন ইভটিজার আটক।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বুধবার, ১৬ মে, ২০১৮

লক্ষন বর্মন,নরসিংদী প্রতিদিন, ১৬ মে, বুধবার ২০১৮ : নরসিংদীতে ইভটিজিং প্রতিরোধে নরসিংদী পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, বিপিএম, পিপিএম নতুন কৌশল আবিষ্কার করেন। মঙ্গলবার বিকেলে নরসিংদী মডেল থানা পুলিশের একটি দল পুরানপাড়া (বাদুয়াচর ব্রীজ) এলাকায় এই অভিযান চালানোর সময় ইভটিজিংকালে তিন ইভটিজারকে আটক করে। আটককৃতরা হল:- ১। নরসিংদীর হাজীপুর এলাকার আল আমিন এর ছেলে সজিব(২৪), ২। নুরুজ্জামান ছেলে গোলাম কিবরিয়া(২২), ৩। তোফাজ্জল হোসেন ছেলে রিয়াজুল বাশার(২০)।

পুলিশ সূত্রে জানাযায়, পুলিশী তৎপরতার ক্ষেত্রে নরসিংদী জেলার পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, বিপিএম, পিপিএম নতুন কৌশল আবিষ্কার করেন। তার এর নতুন কৌশলের অংশ হিসেবে ইভটিজিং প্রবন এলাকাগুলোতে সাদা পোষাকে মহিলা পুলিশদেরকে প্রেরণ করা হয়। মঙ্গলবার বিকেলে নরসিংদী মডেল থানা পুলিশের একটি দল পুরানপাড়া (বাদুয়াচর ব্রীজ) এলাকায় নতুন কৌশলে অভিযানকালে ইভটিজিংকালে ৩ ইভটিজারকে আটক করা হয়। আটককৃত সবাই নরসিংদীর হাজীপুর এলাকার বাসিন্দা। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে পুলিশ জানায়। তবে সুশীল সমাজের লোকজন মনে করছেন পুলিশ সুপারের এরকম ব্যকিক্রম কৌশলে ইভটিজিং প্রতিরোধে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।

বাদুয়ারচর এলাকার তমিজ উদ্দিন মাস্টার (সাবেক প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক) বলেন, সকালে স্কুলে আসার সময় এবং স্কুল ছুটির সময় কিছু বদ ছেলেরা স্কুল গেইটের আসে পাশে দাড়িয়ে মেয়ের ইভটিজিং করে। কারো কিছু বললে তাদেরকে উল্টো মারধোর করত। আমরা দেখেও না দেখার ভান করতাম। নরসিংদীর পুলিশ সুপারের এরকম ব্যকিক্রম কৌশলে ইভটিজিং প্রতিরোধে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে। এই ব্যকিক্রম কৌশলে ইভটিজিং প্রতিরোধ অভিযান চলমান থাকলে আর কোন স্থানে কোন মেয়েকে ইভটিজিং এ শিকার হতে হবেনা।

নরসিংদীর পুলিশ সুপার জনাব সাইফুল্লাহ আল মামুন, বিপিএম, পিপিএম নরসিংদী প্রতিদিনকে বলেন, পুলিশী তৎপরতার ক্ষেত্রের জন্য এই নতুন কৌশল আবিষ্কার করারই মূল উদ্যেশ। ইভটিজার ধরা জন্য এর নতুন কৌশলের অংশ হিসেবে ইভটিজিং প্রবন এলাকাগুলোতে সাদা পোষাকে মহিলা পুলিশদেরকে প্রেরণ করা হবে। মঙ্গলবার বিকেলে পুলিশের নতুন কৌশল এর ফাদে পড়ে পুরানপাড়া (বাদুয়াচর ব্রীজ) এলাকায় ৩ ইভটিজার। ইভটিজিংকালে সেসময় পুলিশের হাতে আটক। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এই নতুর কৌশলে ইভটিজিং প্রতিরোধ অভিযান চলমান থাকবে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান