1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী পুলিশ সুপার এর নতুন কৌশলে তিন ইভটিজার আটক।

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৬ মে, ২০১৮
  • ২০৮ পাঠক

লক্ষন বর্মন,নরসিংদী প্রতিদিন, ১৬ মে, বুধবার ২০১৮ : নরসিংদীতে ইভটিজিং প্রতিরোধে নরসিংদী পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, বিপিএম, পিপিএম নতুন কৌশল আবিষ্কার করেন। মঙ্গলবার বিকেলে নরসিংদী মডেল থানা পুলিশের একটি দল পুরানপাড়া (বাদুয়াচর ব্রীজ) এলাকায় এই অভিযান চালানোর সময় ইভটিজিংকালে তিন ইভটিজারকে আটক করে। আটককৃতরা হল:- ১। নরসিংদীর হাজীপুর এলাকার আল আমিন এর ছেলে সজিব(২৪), ২। নুরুজ্জামান ছেলে গোলাম কিবরিয়া(২২), ৩। তোফাজ্জল হোসেন ছেলে রিয়াজুল বাশার(২০)।

পুলিশ সূত্রে জানাযায়, পুলিশী তৎপরতার ক্ষেত্রে নরসিংদী জেলার পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, বিপিএম, পিপিএম নতুন কৌশল আবিষ্কার করেন। তার এর নতুন কৌশলের অংশ হিসেবে ইভটিজিং প্রবন এলাকাগুলোতে সাদা পোষাকে মহিলা পুলিশদেরকে প্রেরণ করা হয়। মঙ্গলবার বিকেলে নরসিংদী মডেল থানা পুলিশের একটি দল পুরানপাড়া (বাদুয়াচর ব্রীজ) এলাকায় নতুন কৌশলে অভিযানকালে ইভটিজিংকালে ৩ ইভটিজারকে আটক করা হয়। আটককৃত সবাই নরসিংদীর হাজীপুর এলাকার বাসিন্দা। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে পুলিশ জানায়। তবে সুশীল সমাজের লোকজন মনে করছেন পুলিশ সুপারের এরকম ব্যকিক্রম কৌশলে ইভটিজিং প্রতিরোধে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।

বাদুয়ারচর এলাকার তমিজ উদ্দিন মাস্টার (সাবেক প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক) বলেন, সকালে স্কুলে আসার সময় এবং স্কুল ছুটির সময় কিছু বদ ছেলেরা স্কুল গেইটের আসে পাশে দাড়িয়ে মেয়ের ইভটিজিং করে। কারো কিছু বললে তাদেরকে উল্টো মারধোর করত। আমরা দেখেও না দেখার ভান করতাম। নরসিংদীর পুলিশ সুপারের এরকম ব্যকিক্রম কৌশলে ইভটিজিং প্রতিরোধে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে। এই ব্যকিক্রম কৌশলে ইভটিজিং প্রতিরোধ অভিযান চলমান থাকলে আর কোন স্থানে কোন মেয়েকে ইভটিজিং এ শিকার হতে হবেনা।

নরসিংদীর পুলিশ সুপার জনাব সাইফুল্লাহ আল মামুন, বিপিএম, পিপিএম নরসিংদী প্রতিদিনকে বলেন, পুলিশী তৎপরতার ক্ষেত্রের জন্য এই নতুন কৌশল আবিষ্কার করারই মূল উদ্যেশ। ইভটিজার ধরা জন্য এর নতুন কৌশলের অংশ হিসেবে ইভটিজিং প্রবন এলাকাগুলোতে সাদা পোষাকে মহিলা পুলিশদেরকে প্রেরণ করা হবে। মঙ্গলবার বিকেলে পুলিশের নতুন কৌশল এর ফাদে পড়ে পুরানপাড়া (বাদুয়াচর ব্রীজ) এলাকায় ৩ ইভটিজার। ইভটিজিংকালে সেসময় পুলিশের হাতে আটক। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এই নতুর কৌশলে ইভটিজিং প্রতিরোধ অভিযান চলমান থাকবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD