1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৩ অপরাহ্ন



নরসিংদীতে পৃথক ঘটনায় ট্রেনে কাটা পড়ে নারীসহ দুইজন নিহত

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বুধবার, ২০ জুন, ২০১৮

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী প্রতিদিন, বুধবার ২০ জুন ২০১৮: নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জ ও মেথিকান্দায় পৃথক ঘটনায় ট্রেনে কাটা পড়ে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। আজ বুধবার সকালে নরসিংদীর রেলওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা তাদের লাশ উদ্ধার করে। নরসিংদীর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে রায়পুরার আমিরগঞ্জ স্টেশনের প্লাটফর্মের কাছেই রেললাইন পার হওয়ার সময় এমদাদুল হক (৪৫) নামের একজন ট্রেনে কাটা পড়েন। সিলেটগামী পারাবত এক্সপ্রেসে কাটা পড়ে তার দুটি পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এই অবস্থায় ধরাধরি করে তাকে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। নিহত এমদাদুল হকের বাড়ি নরসিংদী সদর উপজেলার বাদুয়ারচর গ্রামে। তার বাবার নাম মৃত মাজেদুল হক।

এদিকে মঙ্গলবার দিবাগত রাতের কোন একসময়ে রায়পুরার মেথিকান্দা রেল ষ্টেশন সংলগ্ন রেলক্রসিংয়ের সামনে ট্রেনে কাটা পড়া এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দিলে রেলওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা গিয়ে লাশটি উদ্ধার করে।

নরসিংদীর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই শাহ আলম জানান, নিহত হওয়ার দুটি ঘটনায় ভৈরব রেলওয়ে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। এমদাদুল হকের লাশ তার পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে আর ট্রেনে কাটা পড়া নারীর পরিচয় নিশ্চিত না হওয়ায় তার লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা আছে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান