1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :



আড়াইহাজারে খসরুর জানাযার নামাজে হাজারো মুসল্লীদের ঢল

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১২ জুলাই, ২০১৮

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিনি, বৃহস্পতিবার, ১২ জুলাই ২০১৮: বিএনপির কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি ও আড়াইহাজার উপজেলা কমিটির সভাপতি আলহাজ এ এম বদরুজ্জামান খান খসরু সবাই কাদিয়ে চলে গেলে না ফেরার দেশে। তিনি গত ১১ জুলাই বুধবার বিকেল ৫টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। তার মৃত্যুতে গোটা উপজেলায় শোকের ছায়া নেমে আসে।

পরে বৃহস্প্রতিবার বাদ মাগরিব তার নিজ বাড়ী আড়াইহাজারের ইলমদীতে ৪র্থ জানাযা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। এর আগে ৩ তয় জানাযার নামাজ আড়াইহাজার শহীদ মঞ্জুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। মরহুমের নামাজের জানাযায় হাজার হাজার মুসল্লীদের ঢল নামে। জানাযার পূর্বে বক্তব্য রাখেন, মরহুমের ছেলে মাহমুদুর রহমান সুমন, তার ভাই সাবেক এমপি আতাউর রহমান খান আঙ্গুগুর, আওয়ামীলীগের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, বিএনপি চেয়ারপার্সনের উপদেস্টা এডভোকেট তৈয়মুর আলম খন্দকার, সাবেক এমপি এডভোকেট আবুল কালাম, গিয়াস উদ্দিন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য মনিরুজ্জামান দিপু, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান,সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজালাল মিয়া, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, বিএনপি নেতা আবুল কাশেম মেম্বার ও ভিপি কবির হোসেন প্রমুখ।

মরহুম এ.এম বদরুজ্জামান খসরু: ১৯৮৮ সালে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করে তিনি আলোচনায় চলে আসেন। পরে তিনি ১৯৯০ সালে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি বিএনপির দীর্ঘ সময় কেন্দ্রীয় কমিটির শিল্প ও কুটির শিল্প বিষয়ক সম্পাদকের দায়িত্বে পালন করেন। যুব দলের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি লেঙ্গ্গুুরদী এ এম বদরুজ্জামান উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাসহ বিভিন্ন সেবা মুলক কাজে জড়িত ছিলেন। তার ছোট ভাই আতাউর রহমান খান আঙ্গ্গুুর তার পরিচালনায়, ১৯৯১, ১৯৯৬ (১৫ ফেব্রুয়ারী) ও ২০০১ সালে আড়াইহাজার থেকে বিএনপির মনোনীত সংসদ সদস্যনির্বাচিত হয়েছিলেন। তিনি ২০০৮ সালে (নারায়ণগঞ্জ-২) আসনে জাতীয় নির্বাচনে বিএনপি প্রার্থী হিসাবে নির্বাচন করে পরাজিত হন।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান