1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে সাংবাদিক শাহরিয়ারসহ তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৫ জুলাই, ২০১৮
  • ৩৮৮ পাঠক
নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোর্শেদ শাহরিয়ার ও তাদের বহনকারী ভাংচুরকৃত প্রাইভেটকার

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,রবিবার,১৫ জুলাই ২০১৮: নরসিংদী প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি মোর্শেদ শাহরিয়ারসহ তার পরিবারের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তাদের বহনকারী প্রাইভেটকারটি ভাঙচুর করা হয়েছে। গতকাল (১৪ জুলাই) শনিবার রাতে শিবপুর উপজেলার আমতলায় এ ঘটনা ঘটে। হামলার শিকার মোর্শেদ শাহরিয়ার আরটিভি এবং মানবজমিনের স্টাফ রির্পোটার হিসেবে কর্মরত।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নরসিংদীর শিবপুরে শ্বশুরবাড়ি থেকে পরিবারের সকল সদস্যদের নিয়ে নরসিংদী শহরের ভেলানগর নিজ বাসায় ফিরছিলেন সাংবাদিক মোর্শেদ শাহরিয়ার। শিবপুরের আমতলায় পৌঁছালে হঠাৎ মোটরসাইকেল যোগে তিনজন সন্ত্রাসী অস্ত্র হাতে নিয়ে গাড়ির গতিরোধ করে। গাড়ি থামানোর সঙ্গে সন্ত্রাসীরা হামলা চালায় এবং গাড়ির ড্রাইভার রমজান মিয়াকে মারধর করে। সন্ত্রাসীরা মোর্শেদ শাহরিয়ারকে টেনেহিঁচড়ে গাড়ি থেকে নামানোর চেষ্টা করে। গাড়ির ভেতরের লোকজনের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

সাংবাদিক মোর্শেদ শাহরিয়ার বলেন, পূর্ব থেকে ওঁৎপেতে থাকা সন্ত্রাসীরা বাসায় ফেরার পথে হঠাৎ আমার ও আমার পরিবারের ওপর হামলা চালায় এবং গাড়ি ভাঙচুর করে। আমাকে তারা অনেক চেষ্টা করছে গাড়ি থেকে নামাতে, আমি গাড়ি থেকে নামলে হয়তো প্রাণে মেরে ফেলতো সন্ত্রাসীরা। আমি পুলিশকে ঘটনাটি অবহিত করেছি। এ ব্যাপারে শিবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি শুনেছি। সন্ত্রাসীদের ধরার চেষ্টা করছি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD