1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১১:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আড়াইহাজারে ভূমিহীনদের মাঝে কবুলিয়ত দলিল হস্তান্তর বরগুনার তালতলী উপজেলার ভূমি অফিসসমূহ পরিদর্শন করলেন ডিএলআরসি জামীল নরসিংদী বিজনেস গ্রুপে উদ্যোক্তাদের মিলনমেলা অনুষ্ঠিত জাহানারা বেগম উচ্চ বিদ্যালয় ভবন নির্মাণ কাজের উদ্বোধন নরসিংদীতে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু মুজিববর্ষে পিরোজপুর সদর উপজেলা ভূমি অফিসের উদ্যোগে  রোপণ পিরোজপুরে ভূমি অফিস পরিদর্শনে ডিএলআরসি : এলডি ট্যাক্স সফটওয়ারের পাইলটিং কার্যক্রম বাস্তবায়নে প্রয়োজনীয় প্রস্তুতি নেয়ার নির্দেশ  আমদিয়া ইউনিয়ন সবুজ বাংলা একতা সংঘের আয়োজনে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত নরসিংদীতে অধ্যক্ষ নুর হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ বেলাবতে আড়িয়াল খা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

রায়পুরায় আমিরগঞ্জ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন!

রিপোর্টারের নাম
  • প্রকাশিত রবিবার, ৫ আগস্ট, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন, রবিবার, ৫ আগস্ট ২০১৮: রায়পুরায় আমিরগঞ্জ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো. হারুনুর রশীদের বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ থাকার পরও তার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না প্রশাসন। ফলে এলাকাবাসী দুর্ণীতিবাজ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা হারুনুর রশীদের বিরুদ্ধে এক মানববন্ধন শেষে বিচারের দাবি জানিয়েছেন। মানববন্ধনে দক্ষিন মির্জানগর গ্রামের মৃত গোল মোহাম্মদের পুত্র বজলুর রহমান ও এলাকাবাসী জানায়, আটকান্দি গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র নুর মোহাম্মদ সরকার একটি জাল দলিল সৃজন করে সন্ত্রাসীদের নিয়ে বজলুর রহমানের পৈত্রিক বসতবাড়ি দখল করে নেয়ার হুমকি দিয়ে আসছে।

ফলে বজলুর রহমান বাদী হয়ে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে রায়পুরা এম মোকাদ্দমা নং- ২৪৯/১৮ ইং দায়ের করেন। দক্ষিন মির্জানগর গ্রামে বর্তমানে আর এস ৯০৩ দাগে ২০ শতাংশ ও ৯৮২ দাগে ১০ শতাংশ জমি পৈত্রিকসূত্রে মালিক হয়ে বাশঝাড় গাছপালা ও বসতঘর নির্মান করে বজলুর রহমান প্রায় ৪০ বছর যাবৎ ভোগদখলে আছে। বিরোধীয় ভূমি নিয়ে জাল দলিল সৃজন করে নুর মোহাম্মদ সন্ত্রাসীদের নিয়ে দখল করার চেষ্টা করলে বজলুর রহমান বাদী হয়ে রায়পুরা সহকারী জজ আদালতে নুর মোহাম্মদকে বিবাদী করে একটি দেওয়ানী মোকাদ্দমা দায়ের করিয়াছে। বিরোধীয় ভূমিতে নুর মোহাম্মদ সরকারের কোনো দখল নেই। বর্তমানে বিরোধীয় ভূমিতে বিভিন্ন গাছ ও বাশঝাড়, কোটাপাড়া, দুচালা টিনের বসতঘর বিদ্যমান আছে। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে দায়ের করা মামলায় বিরোধীয় ভূমির বিষয়ে আমিরগঞ্জ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাকে তদন্ত করে একটি প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন আদালত। ফলে ইউনিয়ন সহাকারী ভূমি কর্মকর্তা জাল দলিল সৃজনকারীর নিকট থেকে ঘুষ নিয়ে একটি মিথ্যা তদন্ত প্রতিবেদন কোর্টে প্রেরন করেন।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান