1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৫ অপরাহ্ন



আধিপত্ব জের ধরে আবারও চরাঞ্চল অনন্তরামপুর গ্রামে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, শনিবার ০৮ সেপ্টেম্বর ২০১৮: নরসিংদীর দূর্ঘম চরাঞ্চলের থামছেনা টেঁটা সংঘর্ষ। আধিপত্ব ও মামলা সংক্রান্ত বিষয়ের জের ধরে দুই দল গ্রামবাসীকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। মূমুর্ষ অবস্থায় তাদেরকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। জামিনে ফিরেই প্রতিপক্ষরা রাতে সদর উপজেলার চরদিঘলদী ইউনিয়নের অনন্তরামপুর গ্রামে এ হামলা চালান। এ ঘটনায় শনিবার সকাল মাধবদী থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানাযায়, এলাকার আধিপত্ব, পূর্ব শত্রুতা ও মামলার জের ধরে সদর উপজেলার চরাঞ্চল চরদিঘলদী ইউনিয়নের অনন্তরামপুর গ্রামের ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমঙ্গীর হােসেনের সাথে একই গ্রামের ইউনিয়ন বিএনপির সভাপতি নেওয়াজ আলী মেম্বারের সাথে দন্ধ চলে আসছিল। দন্ধের জের ধরে গত দুই সপ্তাহ আগে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আলমঙ্গীর হােসেনের সমর্থক মােহাম্মদ আলী (৩০) নিহত হয়। এ ঘটনায় ইউনিয়ন বিএনপির সভাপতি নেওয়াজ আলী মেম্বারকে প্রধান আসামী করে মাধবদী থানায় হত্যা মামলা দায়ের করা হয়। এর পর থেকে তারা গাঁ ডাকা দেয়। এরই মধ্যে নেওয়াজ সমর্থকরা হাই-কাের্ট থেকে জামিন নিয়ে শুক্রবার গ্রাম ফিরেন। সন্ধার পরে আলমঙ্গীর সমর্থক মােবারক ও আক্তার মিয়া বাড়ীর অদূর দাড়িয়ে কথা বলছিল।
এসময় নেওয়াজ সমর্থক জয়নাল, রাজা মিয়া ও হেলালের নেতৃত্বে এক দল লােক ধারালাে অস্ত্র-সস্ত্র নিয়ে তাদের উপর অর্তকিত হামলা চালায়। প্রতিপক্ষের ধারালা অস্ত্রের আঘাতে তারা মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাদের আত্মীয়য় স্বজনের চিৎকারে আশেপাশের লােকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করানো হয়।

আলমঙ্গীর হােসেন বলেন, গত ১৫ দিন আগে তারা আমাদের গ্রামের একজনকে হত্যা করে। মামলা করায় তারা আমাদের উপর ক্ষিপ্ত হয়। জামিন নিয়ে এসেই নেওয়াজ সমর্থকরা আমার লােকজনের উপর অর্তকিত হামলা চালায়। বিএনপি নেতাকর্মীদের হুমকি দমকীতে এখন গ্রাম থাকা দায় হয়ে পড়েছে।
এ ব্যাপার কথা বলতে নেওয়াজ আলীর মােবাইলে একাধিকবার ফােন করেও তাকে পাওয়া যায়নি।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান বলেন, হামলার ঘটনায় জয়নাল মিয়াকে প্রধান আসামী করে ১৪ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেপ্তার করতে পুলিশিং অভিযান চলছে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান