1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পারিবারিক গোরস্তানের জমি নিয়ে বিরোধ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮
  • ৫৫০ পাঠক

লক্ষন বর্মন,নরসিংদী প্রতিদিন, সোমবার ১০ সেপ্টেম্বর ২০১৮: নরসিংদী পলাশ উপজেলা জিনারদী ইউনিয়নের গয়েশপুর গ্রামের গোরস্তানের জমি সংক্রান্ত বিরোধের জেরে মৃত ব্যক্তির কবর দিতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে রঞ্জিত দাসের পরিবার। রবিবার এশার নামাজের পর এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান,দীর্ঘদিন যাবৎ গয়েশপুর গ্রামে রঞ্জিত দাস ও এলাকাবাসীর পারিবারিক গোরস্তানের জমি নিয়ে বিরোধ চলে আসছি। একেই গ্রামের মো.মাহমুদ আলী মৃত্যু বরণ করলে বিরধীয় পারিবারিক গোরস্তানে কবর দিতে আসলে বাধা দেয় রঞ্জিত দাসের পরিবারের লোকজন এবং কবরের পাশে মূর্তি রাখলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এতে গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে রঞ্জিত দাসের বাড়িতে ইট-পাটকেল ছুড়ে এবং বাড়িতে হামলার চেষ্টা করে। এ সময় ছুড়া ইটের আঘাতে আহত হয় রিতু রাণী দাস(২২)।
আহত রিতু রাণী দাস বলেন, এই সম্পিত্ত আমাদের বিল্লাল গংরা জোর পৃর্বক পূর্বে দুইটি লাশ দাফন করেছে। রবিবার বিকালবেলা দাফন করা জন্য কবর করতে আসলে আমরা বাঁধা প্রদান করি। বাঁধা উপেক্ষা করে কবর খুঁড়ে এবং আমাদের উপর হামলা চালায়। আমরা এই হামলার সুষ্ঠ বিচার দাবি করি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোস্তফা মিয়া বলেন, পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভাস্কর্য দেবনাথ বাপ্পী ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মো.কামরুল ইসলাম গাজী ঘটনাস্থলে পরিস্থিতি সামাল দেন। উভয় পক্ষের লোকজনদের শান্ত থাকার অনুরোধ করেন এবং পূর্ব নির্ধারিত কবরে লাশ দাফনের ব্যবস্থা করে দেয়। এসয় তিনি আরো বলেন, পরবর্তীতে এই জমির মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত এই জমিতে কবর দেওয়ার নিষেধ ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD