১৫ লক্ষ টাকার ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, সোমবার ১৭ সেপ্টেম্বর ২০১৮: নরসিংদীর রায়পুরা মেথিকান্দা রেল লাইন এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ১৫ লক্ষ টাকা মূল্যের ৫ হাজার পিস ইয়াবা সহ সোহাগ মিয়া (৩৩) নামে ১ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।
আজ সোমবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরার মেথিকান্দা রেল লাইন এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোস্তাক আহম্মেদ ও মোতাহার আলী সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মাদক ব্যাবসায়ী সোহাগ মিয়া কিশোরগঞ্জ ভৈরব থানার কমলপুর এলাকার ইদ্রিস মিয়া ছেলে।

ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মোস্তাক আহম্মদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার রায়পুরা মেথিকান্দা রেল লাইন এলাকার এয়ারটেল টাওয়ারের সামনে থেকে ভৈরবের কুখ্যাত মাদক সম্রাট সোহাগ মিয়াকে গ্রেফতার করি। তার হাতে থাকা একটি শপিং ব্যাগ তল্লাশী করে ৫ হাজার পিস ইয়াবা জব্দ করি যার মুল্য প্রায় ১৫ লক্ষ টাকা। তার বিরুদ্ধে কক্সবাজার জেলা সহ বিভিন্ন জেলায় একাধিক মাদক মামলা রয়েছে। সে কিশোরগঞ্জ জেলা ছাড়াও নরসিংদী সহ আশেপাশের জেলায় মাদকের চালান সরবরাহ করে থাকে। তাঁর বিরুদ্ধে রায়পুরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Be the first to comment on "১৫ লক্ষ টাকার ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার"

Leave a comment

Your email address will not be published.


*