1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কর্মকর্তা-কর্মচারীদের সমন্বয়েই গড়ে উঠে জনবান্ধব প্রশাসন – সৈয়দা ফারহানা কাউনাইন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৯৪ পাঠক

শরীফ ইকবাল রাসেল,শুক্রবার,২১ সেপ্টেম্বর ২০১৮ ইং
একটি প্রশাসন তখনই জনবান্ধব প্রশাসন হয়ে উঠে যখন কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে সমন্বয় থাকে, ভ্রাতৃত্ব বন্ধন থাকে, আর তখনই এই জনবান্ধব প্রশাসন স্থানীয় জনগণের জন্য সেবা দিতে আগ্রহ তৈরী হয়। নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এই কথা গুলো বলেছেন।

জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এর ব্যক্তিগত আয়োজনে শুক্রবার দুপুরে নিজ বাসভবন মেঘনায় জেলা প্রশাসন সহকর্মীদের এক মিলন মেলায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথাগুলো বলেন। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (পিবিআই) মো. সাইয়েদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল আউয়াল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সাইফুল ইসলাম,

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুষমা সুলতানা, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর সূর্য্য কান্ত দাস, প্রফেসর মোহাম্মদ আলী, প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম জামেরী হাসান, সহকারী কমিশনার (ভূমি) এটিএম ফরহাদ আলম চৌধুরী, জেলা প্রশাসনের সিনিয়র ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা,

সহকারী কমিশনার মো. শাহ আলম মিয়া, মেহের নিগার, এনডিসি মো. মাসুদুল হক, সহকারী কমিশনার শাহরুখ খান, জেলা প্রশাসকের স্টাফ অফিসার আরাফাত মোহাম্মদ নোমান, ম্যাজিস্ট্রেট তাহমিনা বেগম, রাবেয়া বেগম, মেহেদী হাসান। জেলা নাজির আব্দুর রউফ, সাবেক নাজির শাহরিয়ার আহমেদ, তৃতীয় শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি মো. কামাল হোসেন, সাধারন সম্পাদক সুমন সরকারসহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক আরো বলেন, জেলা প্রশাসনের এমনও কর্মচারী আছেন যারা জীবনে কোনদিন জেলা প্রশাসকের এই বাসভবনে প্রবেশ করেননি। তাছাড়া দিন রাত তারা কাজ করতে করতে সময় পার করে দেন। তাই তাদের জন্যে এই মিলন মেলা। এই মিলন মেলার ফলে প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের মনে উন্নত মানসিকতা তৈরী হবে। আর তাহলেই প্রশাসন জনবান্ধব প্রশাসনে তৈরী হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD