নৌকায় ভোট চাইলেন যুবলীগ নেতা হারুনুর রশীদ

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,রবিবার, ২৮ অক্টোবর ২০১৮:

নরসিংদীর রায়পুরায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকায় ভোট চাইলেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ। গতকাল শনিবার দিনব্যাপী উপজেলার আমীরগঞ্জ, মির্জানগর ও চরসুবুদ্ধি ইউনিয়নের বেশ কয়েকটি এলাকায় তিনি নৌকার পক্ষে গণসংযোগ করেন।

পাশাপাশি তিনি হাসনাবাদ ও পুলের ঘাট বাজারে দুটি পথসভা করেন।
পথসভায় তিনি বলেন, ‘বিগত ১০ বছরে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত করেছে। আর একবার ক্ষমতায় আসলে এই দেশ উন্নত দেশে পরিণত হওয়ার ক্ষেত্রে আরেক ধাপ এগিয়ে যাবে। সুতরাং দেশ ও জনগণের স্বার্থে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন’।

গণসংযোগ ও পথসভায় আরও উপস্থিত ছিলেন- রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ আলী ভূঁঞা, রায়পুরা উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, আয়ারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি খন্দকার মোনায়েম খাঁন রানা, বাংলাদেশ যুবলীগের সহ সম্পাদক সোহেল পারভেজ ভূইয়া, নরসিংদী জেলা পরিষদের সদস্য সাইফুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি অহিদুজ্জামান পলাশ, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাইদুর রহমান উজ্জল, চরসুবুদ্ধি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজি আবদুল মোমেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক কামাল মোল্লা, পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আশিক আফজাল, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য জাহাঙ্গীর হোসেন ভূঁঞা, আমীরগঞ্জ ইউনিয়ের যুবলীগের সভাপতি দুলাল খান ও মির্জানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম, বাঁশগাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম. জাকির হোসাইন জনি, পৌরসভা যুবলীগ নেতা মোকাররম হোসেন প্রমুখ।
সূত্র: কালের কণ্ঠ

Be the first to comment on "নৌকায় ভোট চাইলেন যুবলীগ নেতা হারুনুর রশীদ"

Leave a comment

Your email address will not be published.


*